নদীয়া

৩০ লক্ষ টাকা না দিলে জ্বালিয়ে দেওয়া হবে স্কুল, হুমকি চিঠি প্রাইমারি স্কুলকে

৩০ লক্ষ টাকা না দিলে জ্বালিয়ে দেওয়া হবে স্কুল, হুমকি চিঠি প্রাইমারি স্কুলকে

রীতিমত হুমকির অভিযোগ উঠল নদীয়ার শান্তিপুর এলাকার একটি প্রাইমারি স্কুলকে। ৩০ লক্ষ টাকা দিতে হবে। না দিলে জ্বালিয়ে দেব স্কুল। জ্বলবে পুরো এলাকা। সাদা কাগজে লেখা হুমকি চিঠি ঘিরে উত্তাল নদীয়ার শান্তিপুর থানার ফুলিয়া এলাকা। পুলিশ ব্যাগ সহ চিঠিটি উদ্ধার করে থানায় নিয়ে গিয়েছে।

শান্তিপুর থানার ফুলিয়া উমাপুর গোয়ালপাড়া এলাকায় একটি প্রাথমিক স্কুলের পিছনে রাস্তার ধারে একটি গাছে ব্যাগ ঝুলতে দেখেন এলাকাবাসী। ব্যাগটি খুলে দেখা যায়, ভিতরে সাদা কাগজে লেখা চিঠিটি রয়েছে। চিঠির সঙ্গে রয়েছে বেশ কিছু মেডিকেল রিপোর্টও।

চিঠিতে লেখা আছে, চিঠি পড়ার পর এই এলাকার মানুষ যেন ৩০ লক্ষ টাকার ব্যবস্থা করে দেন। তা না হলে প্রথমে স্কুল তারপর এলাকার সব বাড়িঘরে আগুন জ্বালিয়ে দেওয়া হবে। চিঠি ঘিরে রীতিমতো আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়।

স্থানীয় বাসিন্দা নির্মল পাল বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে আসি। চিঠিটি পড়ে দেখি। এলাকার এক ব্যক্তি দীর্ঘদিন ধরে অসুস্থ। সম্ভবত তাঁরই এই কীর্তি। প্রশাসন দ্রুত তদন্ত করে সব বের করুক। তবেই আতঙ্কমুক্ত হবেন এলাকাবাসী। আরেক বাসিন্দা তাপসী পাল জানান, বাচ্চারা স্কুলে যায়। যদি কিছু হয় তা নিয়ে আতঙ্ক রয়েছে।

আরও পড়ুন ::

Back to top button