টলিউড

“দু-একবার ধরা পড়েছি” – কোথায় কীভাবে ধরা পড়েন অঙ্কুশ ?

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Ankush Hazra and Oindrila Sen : “দু-একবার ধরা পড়েছি” – কোথায় কীভাবে ধরা পড়েন অঙ্কুশ ? - West Bengal News 24

সম্পর্কে প্রায় এক যুগ পার করে ফেলেছেন টলি অভিনেত্রী ঐন্দ্রিলা সেন (Oindrila Sen) ও অভিনেতা অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। এই দীর্ঘ সম্পর্কে এসেছে নানা চড়াই উতরাই। প্রেম জীবনের সবটাই যে খুব মধুর ছিল এমনটা কিন্তু নয়। অঙ্কুশ মজার মানুষ হিসেবে ইন্ডাস্ট্রিতে পরিচিত হলেও তাঁর আরও এক পরিচিতি রয়েছে। তিনি নাকি বড় প্রেমিক।

ঐন্দ্রিলার (Oindrila Sen) সঙ্গে সম্পর্কে থাকাকালীনও নাকি জড়িয়ে পড়েছিলেন অন্য সম্পর্কে। এ কথা নিজেই জানিয়েছেন অঙ্কুশ (Ankush Hazra)। ঐন্দ্রিলার সঙ্গে এক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে হাজির হয়েছিলেন তিনি।

সেখানেই ঐন্দ্রিলাকে উদ্দেশ্য করে তাঁকে বলতে শোনা যায়, “যাই করি জীবনে তুমি ছিলে আছে থাকবে , মাঝেমধ্যে পা হড়কে যায়। সরল তো আমি, তাই আমি এসে ঠিক ক্ষমা চেয়ে নেব। তুমি ক্ষমা করে দিও। দু-একবার ধরা পড়েছি।” কীভাবে ধরা পড়েন অঙ্কুশ (Ankush Hazra) ?

তিনি যোগ করেন, “তুমি আমার পুরনো ফোন চেক করেছিলে। যদিও খুব অন্যায় করেছিলে।” তাই ভুল করেছেন মেনে নিয়েই ঐন্দ্রিলার (Oindrila Sen) কাছে অঙ্কুশের অনুরোধ , ‘আমায় প্লিজ ক্ষমা করে দিও’।

বহু বছর ধরে ঐন্দ্রিলার (Oindrila Sen) সঙ্গে প্রণয়ের সম্পর্কে থাকলেও শোনা যায়, বেশ কিছু বছর আগে টলিপাড়ার এক প্রথম সারির অভিনেত্রীর সঙ্গে নাকি প্রেমের সম্পর্কে জড়িয়ে যান অভিনেতা। যদিও সেই সম্পর্কে বেশিদিন টেকেনি। আজ অঙ্কুশ (Ankush Hazra) পুরোদস্তুর ‘ফ্যামিলি ম্যান’। আর ওই অভিনেত্রীও স্বামী-সন্তান নিয়ে সংসার করছেন।

আরও পড়ুন ::

Back to top button