টলিউড

গুরুতর অসুস্থ অভিনেত্রী ঋতিকা সেন, অভিনেত্রীর অসুস্থতায় উদ্বিগ্ন ভক্তকূল

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Rittika Sen : গুরুতর অসুস্থ অভিনেত্রী ঋতিকা সেন, অভিনেত্রীর অসুস্থতায় উদ্বিগ্ন ভক্তকূল - West Bengal News 24

ঋত্বিকা সেনকে (Ritwika Sen) মনে আছে ? ‘বরবাদ’ ছবিতে বনি সেনগুপ্তের বিপরীতে দেখা গিয়েছিল তাঁকে। অসুস্থ তিনি। শুটিং করতে গিয়েই অসুস্থ হয়ে পড়েন নায়িকা। প্রায় হারিয়ে ফেলেছিলেন স্বর। গলায় সংক্রমণ এতটাই মারাত্মক পর্যায়ে পৌঁছে যায় যে শয্যাশায়ী হয়ে পড়েন তিনি কীভাবে হলেন এতটা অসুস্থ ?

অভিনেত্রী জানান , ”তিনি বেলগাছিয়া রাজবাড়িতে শ্যুটিং করছিলেন। সেখানেই ধুলোবালি ঢুকে গলায় ইনফেকশন হয়। এখনও বেশ দুর্বল তিনি। নেবুলাইজার দিয়ে কফ তুলতে হচ্ছে নিয়মিত। এ প্রসঙ্গে ইনস্টাগ্রামে এক স্টোরিও দিয়েছেন ঋত্বিকা (Ritwika Sen)। তিনি লেখেন, “আবহাওয়ার পরিবর্তনের জন্য ভাল লাগছিল না। বুকে ব্যথা, কাশি ও মারাত্মক ক্লান্তি গ্রাস করেছিল কিছু দিন ধরেই। হাসপাতালে যেতেই ডাক্তার জানায় আমার ইনফেকশন হয়েছে। আপাতত ওষুধ চলছে। দ্রুত সুস্থ হওয়ার অপেক্ষায় আছি।”

মুখে অস্কিজেন মাস্ক পরা এক ছবিও শেয়ার করেছিলেন তিনি। যদিও কিছু সময়ের মধ্যেই সেই ছবি তিনি মুছে দেন। তাঁর ওই ছবি দেখতে পেয়ে বেশ উদ্বেগে ছিলেন ভক্তরা। আগের থেকে ক্রমশ ভালর দিকেই এগোচ্ছেন তিনি। ২০১২ সালে ১০০% লাভ ছবির মধ্যে দিয়ে বড় পর্দায় ডেবিউ হয় তাঁর। এর আগে অবশ্য ছোট পর্দায় ডেবিউ করেছিলেন তিনি। করেছেন বেশ কিছু ধারাবাবিক। তবে ঋত্বিকা (Ritwika Sen) মূলত পরিচিতি পান ‘বরবাদ’ ছবির মধ্যে দিয়েই।

‘শাহজাহান রেজেন্সি’, ‘আরশিনগর’ এর মতো ছবিতেও কাজ করেছেন তিনি। তবে ইদানিং তাঁকে বড় পর্দায় প্রায় দেখা যায় না বললেই চলে। তিনি কি হারিয়ে গিয়েছেন? এই প্রশ্নের উত্তরে এর আগে ঋত্বিকা জানিয়েছিলেন, এমনটা ভাবার কোনও কারণ নেই। জলদি তাঁকে দেখা যাবে সিনে দুনিয়ায়। তবে ইনস্টাগ্রামে (Instagram) বেশ সক্রিয় তিনি। নাচের ভিডিয়ো থেকে শুরু করে ছবি– পোস্ট করেন অহরহ। আপাতত তিনি দ্রুত সুস্থ হয়ে উঠুন– এমনটাই চাইছেন তাঁর অনুরাগীরা।

আরও পড়ুন ::

Back to top button