রাজ্য

” অমিত শাহকে ফোন” – প্রমাণ করতে পারলে মুখ্যমন্ত্রীর পদ থেকে ইস্তফা মমতার! কি জবাব শুভেন্দুর?

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

'' অমিত শাহকে ফোন'' - প্রমাণ করতে পারলে মুখ্যমন্ত্রীর পদ থেকে ইস্তফা মমতার! কি জবাব শুভেন্দুর?

অমিত শাহকে ফোন করা হয়েছে – প্রমাণ করতে পারলে মুখ্যমন্ত্রীর পদ থেকে ইস্তফা দেব। নবান্ন থেকে শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) দাবি উড়িয়ে সাংবাদিক সম্মেলন করে তিনি যে তৃণমূল কংগ্রেসের জাতীয় তকমা চলে যাওয়া ইস্যুতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী (Union Home Minister) অমিত শাহকে (Amit Shah) ফোন করেননি, তা জানিয়ে শুভেন্দু অধিকারীর অভিযোগ প্রমাণিত হলে পদত্যাগ করার কথাও বলেন মুখ্যমন্ত্রী।

এরপরই ট্যুইটে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) তীব্র নিশানা করে তিনি যে তাঁর অবস্থানেই অনড় তা বুঝিয়ে দেন। বৃহস্পতিবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের চ্যালেঞ্জের জবাব দেবেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বুধবার মমতা বন্দ্যোপাধ্যায়, অমিত শাহকে (Amit Shah) ফোন করা ইস্যুতে যে চ্যালেঞ্জ করেছেন তারই পরিপ্রেক্ষিতে আজ কী বোমা ফাটান শুভেন্দু সে দিকেই এখন নজর রাজনৈতিক মহলের।

সিঙ্গুর থেকে শুভেন্দু অধিকারী দাবি করেছিলেন, জাতীয় দলের তকমা চলে যাওয়ার পর অমিত শাহকে চার বার ফোন করেন মমতা। পালটা সুর চড়িয়ে তৃণমূল নেত্রীর চ্যালেঞ্জ, এই দাবি সত্যি হলে মুখ্যমন্ত্রীর পদ থেকে ইস্তফা দেবেন তিনি। এই মর্মে তৃণমূল (Trinamool Congress) চিঠি দিয়েছে অমিত শাহ এবং শুভেন্দু অধিকারীকে। তাঁদের হুঁশিয়ারি, অবিলম্বে শুভেন্দু মন্তব্য প্রত্যাহার না করলে আইনি পদক্ষেপের পথে হাঁটবে তারা।

শুভেন্দুর কটাক্ষ, ‘ইয়ে ডর মুঝে আচ্ছা লাগা’। মঙ্গলবার সিঙ্গুরের সভামঞ্চ থেকে শুভেন্দু অধিকারী বিস্ফোরক দাবি করে বলেছিলেন, ‘‘অমিত শাহজিকে চারবার ফোন করে পা ধরেছেন।’’ তৃণমূল কংগ্রেসের রাষ্ট্রীয় তকমাটা ২৪ সাল পর্যন্ত রাখা যায় কি না, শাহকে এমন আর্জিও করেন মমতা বন্দ্যোপাধ্যায় বলে দাবি করেন শুভেন্দু (Suvendu Adhikari)।

আরও পড়ুন ::

Back to top button