মালদা

তৃণমূলকে ভোট দেবেন জানালেই মিলবে ত্রিপল, বিতর্কে তৃণমূল নেতা

তৃণমূলকে ভোট দেবেন জানালেই মিলবে ত্রিপল, বিতর্কে তৃণমূল নেতা

বন্যা দুর্গতদের জন্য শাসকদলের তরফ থেকে ত্রিপল বিলি করা হয়। কিন্তু এবার এই ত্রিপল নিয়ে বিতর্কে এক তৃণমূল নেতা।ভোট দিতে হবে তৃণমূলকে। আর তা জানালেই মিলছে সরকারি ত্রিপল! তাও আবার সেই ত্রিপল পাওয়া যাচ্ছে তৃণমূল নেতার বাড়ি থেকে।

মালদহের মানিকচকের বালুটোলা জিসারটোলায় এই ত্রিপল বিলির অভিযোগ উঠেছে। অভিযোগ, বন্যা দুর্গতদের জন্য বরাদ্দ সরকারি সিলমোহর লাগানো ত্রিপল বিলি হচ্ছে স্থানীয় তৃণমূল নেতার বাড়ি থেকে। মানিকচকের বালুটোলায় স্থানীয় তৃণমূল নেতা আসিদুর রহমানের বাড়ি থেকে মিলছে তা। আগামী পঞ্চায়েত নির্বাচনে তৃণমূলকে ভোট দেওয়ার প্রতিশ্রুতি দিলেই মিলছে ত্রিপল, এমনই অভিযোগ করছেন স্থানীয়রা।

গোপালপুর অঞ্চলের বালুটোলা জিসারতটোলায় তৃণমূল নেতা আসিদুর রহমানের বাড়ি থেকে ত্রিপল বিলির খবর পেয়ে গ্রামের মানুষ ভিড় জমান। খবর পেয়ে ঘটনস্থলে যান সেই গ্রামের বাসিন্দা রাকেশ আলী, ইব্রাহিম শেখ ও মতিউর রহমানরা। এই নিয়ে শুরু হয় গ্রামবাসীদের সঙ্গে স্থানীয় কয়েকজন তৃণমূল নেতার বচসা।

রাকেশ আলী, ইব্রাহিম শেখদের দাবি, সরকারি ত্রিপল ভাঙ্গন দুর্গতদের না দিয়ে লুকিয়ে রাখা হয়েছিল। আর সেই ত্রিপল এখন পঞ্চায়েত ভোটে কাজে লাগানো হচ্ছে। তৃণমূল নেতার বাড়ি থেকে বিলি হওয়া সেই ত্রিপল নিয়ে মানিকচক থানায় হাজির হন গ্রামবাসীরা। তৃণমূল নেতা আনিসুর রহমান, আজাহার আলী সহ মোট পাঁচজনের বিরুদ্ধে মানিকচক থানায় লিখিত অভিযোগ দায়ের করেন তারা।

গোপালপুর অঞ্চলের তৃণমূল সভাপতি মোহাম্মদ নাসির বলেন, বিরোধীরা কোনো ইস্যু পাচ্ছে না বলে এগুলো মিথ্যা রটাচ্ছে। ত্রিপল বিলি হচ্ছে এমন ঘটনা আমার জানা নেই।

আরও পড়ুন ::

Back to top button