বাঁকুড়া

অঞ্চল সভাপতি ঘোষণার প্রতিবাদে বিধায়ক কার্যালয়ের সামনে বিক্ষোভে শামিল হলেন দলেরই একাংশ

অঞ্চল সভাপতি ঘোষণার প্রতিবাদে বিধায়ক কার্যালয়ের সামনে বিক্ষোভে শামিল হলেন দলেরই একাংশ

বিষ্ণুপুর সাংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা বড়জোড়া বিধানসভা তৃণমূল কংগ্রেসের বিধায়ক অলোক মুখার্জীর বিধায়ক কার্যালয়ের সামনে বিক্ষোভে শামিল হয়েছিলেন দলেরই একাংশ । সেখানে উপস্থিত ছিলেন বিষ্ণুপুর সংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি সুখেন বিদ ও বড়জোড়া ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি কালিদাস মুখোপাধ্যায় সহ অন্যান্য নেতৃত্বরা ।

এবার কালিদাস মুখোপাধ্যায়ের বিরুদ্ধেই একটি প্রতিবাদ সভা করল দলেরই একাংশ । জানা যায় গত ২৪ তারিখ কালিদাস মুখোপাধ্যায় বড়জোড়া ব্লকের অন্তর্গত মোট এগার টি পঞ্চায়েতের অঞ্চল সভাপতিদের নাম ঘোষণা করেছিলেন । আর এখানেই অভিযোগ উঠেছে অঞ্চল সভাপতিদের সঙ্গে আলোচনা না করে এই নাম ঘোষণা করা হয়েছে এবং তার বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে গদারডিহি এলাকায় একটি প্রতিবাদ সভা করল অঞ্চল সভাপতি সহ দলের একাংশ ।

এই ঘটনাকে কেন্দ্র করে চরম অস্বস্তিতে শাসক দল তৃণমূল কংগ্রেস । সামনেই পঞ্চায়েত নির্বাচন আর পঞ্চায়েত নির্বাচনের আগে দলের গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে আশাতে তৃণমূলকে কটাক্ষ করতে ছাড়েনি বিরোধী শিবির ।

প্রতিবাদ মঞ্চ থেকে তৃণমূলের একাংশ দাবি করেন , কালিদাস মুখোপাধ্যায় নিজের ইচ্ছামতো অঞ্চল সভাপতি এবং ব্লক নেতৃত্বের সঙ্গে আলোচনা না করে যারা দল করে না তাদেরকে দায়িত্ব দিয়েছেন।আমরা এটা কোন রকম ভাবেই মান্যতা দেব না ।

বড়জোড়া বিজেপি মন্ডল দুই এর সভাপতি গৌতম মন্ডল বলেন , বিধায়ক এতদিন বড়জোড়া শিল্পাঞ্চলে লুটেপুটে খেয়েছে কালিদাস দায়িত্ব পেয়ে এখন সেটাই করার চেষ্টা করছেন তাই এদের মধ্যে এখন লড়াই শুরু হয়েছে ।

আরও পড়ুন ::

Back to top button