কর্ম সন্ধান

পশ্চিমবঙ্গ রাজ্য বিদ্যুৎ সরবরাহ কোম্পানি লিমিটেডে চাকরির একাধিক সুযোগ

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

WBSETCL Recruitment 2023 : পশ্চিমবঙ্গ রাজ্য বিদ্যুৎ সরবরাহ কোম্পানি লিমিটেডে চাকরির একাধিক সুযোগ - West Bengal News 24

পশ্চিমবঙ্গ রাজ্য বিদ্যুৎ সরবরাহ কোম্পানি লিমিটেডে (WBSETCL) চাকরির একাধিক সুযোগ। অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার, জুনিয়র একজিকিউটিভ , অফিস একজিকিউটিভ সহ বিভিন্ন পদে নিয়োগ করা হবে। ইতিমধ্যে সংস্থার তরফে এক বিজ্ঞপ্তি জারি করে আবেদনপত্র চাওয়া হয়েছে। আগ্রহী প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা ওয়েস্ট বেঙ্গল স্টেট ইলেকট্রিসিটি ট্রান্সমিশন কোম্পানি লিমিটেডের অফিসিয়াল ওয়েবসাইট www.wbsetcl.in গিয়ে খোঁজ নিতে পারেন।

প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী , ওয়েস্ট বেঙ্গল স্টেট ইলেকট্রিসিটি ট্রান্সমিশন কোম্পানিতে অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার, জুনিয়র একজিকিউটিভ, অফিস একজিকিউটিভ, টেকনিশিয়ান পদে নিয়োগ করা হবে। ইতিমধ্যে আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ আগামী ১৯ মে। প্রার্থীদের অনলাইনে আবেদনপত্র পাঠাতে হবে। প্রতিটি পদের জন্য যোগ্যতা ভিন্ন। অফিসিয়াল ওয়েবসাইটে বিস্তারিত তথ্য পাওয়া যাবে। ১ জানুয়ারি , ২০২৩ তারিখ অনুযায়ী আবেদনকারীদের বয়স সর্বনিম্ন ১৮ বছর এবং সর্বোচ্চ ৩২ বছর হতে হবে।

বিজ্ঞপ্তি অনুযায়ী , WBSETCL-এ মোট ১৯৮ টি শূন্যপদে নিয়োগ করা হবে। যার মধ্যে অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (এইচআর এবং এ) পদে ১০টি, অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (ইলেকট্রিক্যাল) ২৫টি পদ , অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (আইটি এবং সিএস) ৬টি, অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (সিভিল) ২০টি, জুনিয়ার একজিকিউটিভ (এফ এবং এ) ১১টি, জুনিয়ার একজিকিউটিভ (স্টোর) ১১টি, জুনিয়র ইঞ্জিনিয়ার (সিভিল) গ্রেড-II ৩০টি, অফিস একজিকিউটিভ ৬০টি, এবং টেকনিশিয়ান গ্রেড-III ২৫টি পদে নিয়োগ করা হবে।

১) প্রার্থীদের প্রথমে অফিসিয়াল ওয়েবসাইটে www.wbsetcl.in যেতে হবে। ২) কেরিয়ার ট্যাবে যেতে হবে ‘REC/2023/01’-তে উপলব্ধ অ্যাপ্লিকেশন লিঙ্কে ক্লিক করতে হবে। ৩) নিজেদের নাম রেজিস্ট্রেশন করতে হবে। ৪) আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ করতে হবে। ৫) ফি প্রদান করে আবেদনপত্র জমা দিতে হবে। ৬) ভবিষ্যতের জন্য ফর্ম ডাউনলোড করে রাখতে হবে।https://cdn.digialm.com/EForms/configuredHtml/1258/82551/Index.html

আরও পড়ুন ::

Back to top button