ক্রিকেট

এবার তৃণমূল কর্মীর বিরুদ্ধে KKR-এর ম্যাচের টিকিট জালের অভিযোগ

এবার তৃণমূল কর্মীর বিরুদ্ধে KKR-এর ম্যাচের টিকিট জালের অভিযোগ

সাম্প্রতিককালে তৃণমূল কংগ্রেস দলের বিরুদ্ধে এত দুর্নীতির অভিযোগ উঠেছে যে তৃণমূল কর্মীরা নিত্যদিনই কিছুটা অস্বস্তিতে থাকেন। নীচু তলা থেকে শুরু করে উপর তলার নেতা, অনেকের বিরুদ্ধেই উঠেছে দুর্নীতির সঙ্গে প্রত্যক্ষ ভাবে জড়িয়ে থাকার অভিযোগ।

কিন্তু আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের টিকিট বিক্রির ক্ষেত্রেও যে তৃণমূলের নাম দুর্নীতিতে জড়াতে পারে, তা হয়তো স্বপ্নেও ভাবেননি সেই দলের সমর্থকরা।

হ্যাঁ, ঠিক এমন ঘটনাই ঘটেছে বলে শোনা যাচ্ছে। এর আগে শহরে বেটিং সংক্রান্ত প্রতারণার একাধিক অভিযোগ উঠলেও এমন অভিযোগ চলতি আইপিএলের ক্ষেত্রে প্রথমবার শোনা গেল। যে তৃণমূল নেতা এই ঘটনার সঙ্গে যুক্ত তার বিরুদ্ধে অভিযোগ যে তিনি আইপিএলের চেন্নাই সুপার কিংস বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচের টিকিট জাল করেছিলেন বলে অভিযোগ উঠেছে। এখনো এই অভিযোগ প্রমাণিত হয়নি।

অনেকেই আশঙ্কা করছিলেন যে এই আইপিএল মহেন্দ্র সিংহ ধোনির শেষ আইপিএল। তাই স্বাভাবিকভাবেই কলকাতা নাইট রাইডার্সের বাকি ম্যাচগুলো দিচ্ছে ওই হোম ম্যাচটির টিকিটের চাহিদা ছিল অনেক বেশি। আর সেই সুযোগটাই কাজে লাগিয়েছেন তাহেরপুর শহরের তৃণমূলের প্রাক্তন সভাপতি বিক্রম সাহা, এমনটা অভিযোগ করা হচ্ছে।

সভাপতির পদ ছাড়ার পর তিনি রানাঘাটের সংগঠনের বিশেষ কিছু পদে ছিলেন। তবে যখন টিকিট দুর্নীতি করেছেন তখন দলের তরফ থেকে কোনও পদে যুক্ত ছিলেন না, কিন্তু তৃণমূল কর্মী হিসেবে থেকে গিয়েছিলেন। শোনা গিয়েছে যে অভিযুক্তকে আজ ব্যাঙ্কশাল আদালতে পেশ করা হয়েছে।

যারা প্রতারিত হয়েছেন তারা ব্যাপারটি বোঝামাত্র ময়দান থানায় অভিযোগ জানিয়েছিল। তদন্তে নামার পর কলকাতা পুলিশের গুন্ডাদমন শাখা তাহেরপুরে নিজের বাড়ি থেকেই ধরেছে বিক্রমকে। তার তরফ থেকে কোনও বক্তব্য এখনো অবধি জানতে পারা যায়নি। পুলিশ সমস্ত অভিযোগ খতিয়ে দেখছে। বাংলা হান্ট এই অভিযোগের সত্যতা যাচাই করেনি।

তার পরিচিত তৃণমূলের অনেকেই অবশ্যই এই অভিযোগ মেনে নিতে পারছেন না। কেউ কেউ অনেক আগেই তার সম্পর্কে জানিয়েছেন যে বিক্রম সাহার রাজনীতি মানে বুকে ব্যাচ পরে উত্তরিও ঝুলিয়ে ১০০ টা ছবি তোলা নয়, বিক্রম সাহার লড়াইটা ছিল তাহেরপুরের ছাত্র ছাত্রীদের স্বার্থে, সাধারন মানুষের স্বার্থে, রোদ জলে দাঁড়িয়ে বিরোধীদের অন্যায়ের বিরুদ্ধে। কোনওদিনই তিনি পদের লোভ করেননি। তার সাথে শতাধিক ছাত্র ছাত্রী আর তাহেরপুরের তৃণমূলের সর্বস্তরের নিস্বার্থ কর্মীদের ভালোবাসা আছে বলে দাবি করেন। তাই এই অভিযোগ চমকে দিয়েছে অনেককেই।

আরও পড়ুন ::

Back to top button