দঃ ২৪ পরগনা

প্রভাবশালী তত্ত্ব খাটিয়ে গৃহবধূকে জোর করে সহবাস তৃণমূল নেতার ছেলের

প্রভাবশালী তত্ত্ব খাটিয়ে গৃহবধূকে জোর করে সহবাস তৃণমূল নেতার ছেলের

দুর্নীতি যেন কিছুতেই পিছু ছাড়ছে না শাসক দল তৃণমূল কংগ্রেসের । এবার ঘাসফুল শিবিরের এক নেতার ছেলের বিরুদ্ধে উঠলো গুরুতর অভিযোগ। জানা গিয়েছে, বাবা তৃণমূল কংগ্রেসের ডাকসাইটে নেতা এই ভয় দেখিয়েই ছেলে এক গৃহবধূর সঙ্গে সহবাসে লিপ্ত হতে চায়।

শুধু তাই নয়, ওই গৃহবধূর স্বামী ও সন্তানকে অভিযুক্ত যুবক খুনের হুমকি পর্যন্ত দেয়। ঘটনার খবর জানাজানি হতেই তোলপাড় শুরু হয় দক্ষিণ ২৪ পরগনার ঝড়খালি কোস্টাল থানা এলাকায়। পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠতেই পুলিশ ওই তৃণমূল নেতার ছেলে শুভ্র নস্করকে গ্রেফতার করে।

গৃহবধূর অভিযোগের ভিত্তিতে জানা যায় যে, ওই গৃহবধূর সঙ্গে ফোনালাপের মাধ্যমেই শুভ্র নস্করের ঘনিষ্ঠতা হয়। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার সহবাস করেন যুবক। এরপর ওই গৃহবধূ শুভ্রকে বিয়ের জন্য চাপ দিলেই শুভ্র আপত্তি জানাতে শুরু করে। এমনকি, শুভ্রর ইচ্ছামতো ওই গৃহবধূ শয্যাসঙ্গিনী না হলে শুভ্র তার পরিবারের বড়সড় ক্ষতি করবে বলেও ভয় দেখাতে থাকে।

সম্প্রতি আসল বিষয়টি প্রকাশ্যে এলে প্রতিবেশীরা বধূর বাড়িতে ঢোকার সময় শুভ্রকে ধরে ফেলেন। এরপরেই ওই গৃহবধূ ঝড়খালি কোস্টাল থানায় অভিযোগ দায়ের করেন। এদিকে পুলিশ শুভ্রকে গ্রেফতার করলে শুভ্রর বাবা পরিমল নস্কর অভিযোগ করেন যে, ছেলে নির্দোষ। তাঁকে মারধর করে তুলে নিয়ে গিয়েছে ওই বধূর পরিবার।

আরও পড়ুন ::

Back to top button