রাজ্য

মালদহ সফরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, একাধিক কাজের পর্যালোচনা

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Mamata Banerjee : মালদহ সফরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, একাধিক কাজের পর্যালোচনা - West Bengal News 24

বুধবার দুপুরবেলায় হাওড়া স্টেশন থেকে সরাইঘাট এক্সপ্রেসে মালদায় এসে পৌঁছেছেন মুখ্যমন্ত্রী (Chief Minister)। নবান্ন (Nabanna)সূত্রে খবর , মুর্শিদাবাদ জেলার যে বিভিন্ন প্রকল্পের কাজ চলছে তার অগ্রগতি কতদূর তা নিয়ে পর্যালোচনা করবেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। মুর্শিদাবাদ জেলার কয়েকটি প্রকল্পেরও উদ্বোধন করতে পারেন মুখ্যমন্ত্রী। দুয়ারে সরকার প্রকল্পের সুবিধা উপভোক্তাদের হাতেও দিতে পারেন মুখ্যমন্ত্রী।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)যখন মালদহ সফরে প্রশাসনিক বৈঠক করবেন সেই সময়ে তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) ও মালদহ জেলায় থাকবেন। মূলত তা রাজনৈতিক কর্মসূচি ও মালদহ জেলায় সেই সময় চলবে। এদিন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) ও অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) একসঙ্গে একটি রাজনৈতিক কর্মসূচিতে যোগ দেবেন।

উত্তর দিনাজপুরের কালিয়াগঞ্জের ঘটনার পরপর মুখ্যমন্ত্রী (Chief Minister)তিনদিনের মালদহ সফরে এসেছেন। যাকে কেন্দ্র করে রাজনৈতিক ও প্রশাসনিক স্তরে চর্চা তুঙ্গে। দুয়ারে সরকার প্রকল্পের সুবিধা উপভোক্তাদের হাতে তুলে দেবেন মুখ্যমন্ত্রী (Chief Minister)। প্রশাসনিক বৈঠকে মালদহ জেলার সামগ্রিক পরিকাঠামো-সহ বিভিন্ন প্রকল্পের উন্নয়নের কাজ কেমন হচ্ছে তাও পর্যালোচনা করেন মমতা বন্দ্যোপাধ্যায়।

পঞ্চায়েত ভোটের আগে মুখ্যমন্ত্রী (Chief Minister) মমতা বন্দ্যোপাধ্যায়ের এই মালদহ সফর অবশ্যই গুরুত্বপূর্ণ বলে মনে করা হচ্ছে। যদিও মালদহ জেলার প্রশাসনিক বৈঠকে উত্তর দিনাজপুর বা দক্ষিণ দিনাজপুর জেলাকে ডাকা হয়নি বলেই নবান্ন সূত্রে খবর।

আরও পড়ুন ::

Back to top button