ক্রিকেট

রোহিতের দল থেকে ছিটকে গেলেন আট কোটির পেসার! বাকি ম্যাচ গুলির জন্য দলে এলেন ক্রিস জর্ডন

রোহিতের দল থেকে ছিটকে গেলেন আট কোটির পেসার! বাকি ম্যাচ গুলির জন্য দলে এলেন ক্রিস জর্ডন

আজ সন্ধ্যায় ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুম্বাই এবং ব্যাঙ্গালুরুর ধুন্ধুমার লড়াইয়ের আগে জোর ধাক্কা মুম্বাই শিবিরে। রোহিতের দল থেকে ছিটকে গেলেন আট কোটি টাকার পেসার! মঙ্গলবার তাঁর পরিবর্ত ঘোষণা করা হয়েছে পাঁচ বারের চ্যাম্পিয়ন ফ্র্যাঞ্চাইজিটির পক্ষ থেকে।

আইপিএলের বাকি সময়টা খেলার জন্য ক্রিস জর্ডনকে দলে নিল পাঁচবারের চ্যাম্পিয়নরা। অপরদিকে ইসিবি-র নজরদারিতে আর্চারের চোট সারিয়ে ওঠার কাজ জারি থাকবে বলেও জানানো হয়েছে।

এই মরশুমে নিজের পুরনো চোট কাটিয়ে উঠে জোফ্রা যোগ দেন মুম্বই শিবিরে। প্রথম দিকে কয়েকটা ম্যাচ খেলেন তিনি। সব মিলিয়ে এই বছর মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে পাঁচটি ম্যাচ খেলেছেন। নিয়েছেন দুটি উইকেট। তারপরেই তিনি পুরনো চোটের সমস্যায় ভুগতে থাকেন। সূত্র মারফত জানা যায় কনুইয়ে অস্ত্রোপচার করতে হবে তাঁকে।

কনুইয়ের চোট তারকা এই ইংরেজ বোলারকে দীর্ঘ দুই বছর ধরে ভুগিয়ে যাচ্ছে। ২০২১ সালে তিনি চোট পান। আজ আইপিএলে বিরাট রোহিত দ্বৈরথ। প্লে অফের সরণিতে ঢুকে পড়তে হলে দুই দলের কাছেই জয় ছাড়া বিকল্প নেই।

শেষ ম্যাচে দিল্লির কাছে যেমন হেরেছে আরসিবি তেমনই নিজেদের ঘরের মাঠে চেন্নাইয়ের কাছে হারতে হয়েছে রোহিত ব্রিগেডকে। ফলে জয়ে ফিরতে মরিয়া থাকবে দুই দলই। মুম্বইয়ের কাছে এই ম্যাচ আবার বদলারও। প্রথম পর্বের ম্যাচে চিন্নাস্বামীতে হারতে হয়েছিল মুম্বইকে। পরিসংখ্যান কিন্ত রোহিতদের পক্ষেই আছে।

আরও পড়ুন ::

Back to top button