ক্রিকেট

বিশ্বের সেরা ফিনিশারের কাছ থেকে বিশেষ পরামর্শ পেলেন রিঙ্কু

Rinku Singh : বিশ্বের সেরা ফিনিশারের কাছ থেকে বিশেষ পরামর্শ পেলেন রিঙ্কু - West Bengal News 24

সিএসকে ম্যাচের পর ধোনির সঙ্গে আলানদাভাবে কথা বলেন রিঙ্কু। বিশ্বসেরা ফিনিশারের পরামর্শে কী বদলে গেল রিঙ্কুর জীবন।রাজস্থান ম্যাচের আগে সিএবির ক্লাব হাউসে সাংবাদিক সম্মেলনে এসে নাইটদের নয়া তারকা বলেন, ‘আমি জিজ্ঞাসা করছিলাম যে, ম্যাচ ফিনিশ করার ক্ষেত্রে আমি আর কী করতে পারি।

জবাবে মাহি ভাই বলে, যা করার বলকে করতে দে। তুই দাঁড়িয়ে থাক। বেশি ভাবিস না। বোলার যেমন বল করবে, সেই মতো শট নিবি।’

বৃহস্পতিবার ইডেন গার্ডেন্সে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে নামছে কলকাতা। এই ম্যাচে দলবদলের খুব একটা সম্ভাবনা নেই।গত ম্যাচে দুরন্ত জয়ের পরে আত্মবিশ্বাসী নাইট যোদ্ধারা।বাকি তিন ম্যাচের মধ্যে ঘরের মাঠে দুটি ম্যাচ খেলবে কেকেআর। রাজস্থান রয়্যালসের সঙ্গে খেলে অ্যাওয়ে ম্যাচ খেলতে যাবে ধোনিদের ডেরায়। চেন্নাইয়ে।

শেষ ম্যাচ ফের ঘরের মাঠে। প্রতিপক্ষ লখনউ সুপার জায়ান্টস। যদিও ম্যাচ বাই ম্যাচ ভাবতে চাইছেন রিঙ্কু সিং। আপাতত কেকেআর শিবিরের লক্ষ্য ঘরের মাঠে রাজস্থানের বিরুদ্ধে ম্যাচ জেতা। নীতীশ রানা শর্ট বল নিয়ে খেটেছেন খুব। শর্ট বল খেলায় দুর্বলতা থাকার জন্য একসময়ে অনেকেই সমালোচনা করেছিলেন তাঁর। নাইট অধিনায়ক স্বয়ং একসময়ে জানিয়েছিলেন, শর্ট বলে তাঁর দুর্বলতা থাকার জন্য অনেক প্রাক্তন ক্রিকেটারই তাঁকে ফোন করেছিলেন, অনেকেই মেসেজ করেছিলেন। তাঁর টেকনিক নিয়ে প্রশ্ন তুলেছিলেন।

আরও পড়ুন ::

Back to top button