বর্ধমান

সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কাছে এলাকার সমস্যা তুলে ধরলেন আরএসএস কর্মী উজ্জ্বল খাঁ

দীপন চ্যাটার্জী

সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কাছে এলাকার সমস্যা তুলে ধরলেন আরএসএস কর্মী উজ্জ্বল খাঁ

মাননীয় সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় গতকাল পূর্ব বর্ধমানের জামালপুরে রাত্রিবাস করে আজ বৈকাল ৩টার সময় রওনা দেন বিপ্লবী রাসবিহারী বোসের জন্মস্থান সুবলদহের উদ্দেশ্যে। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কনভয় যখন মাঝপথে হঠাৎ করেই জামালপুরের জোতশ্রীরাম গ্ৰামে কনভয় থামিয়ে ডেকে নেন আরএসএস এর পোশাক পরিহিত এক অল্প বয়সী তরুণকে, তাঁর নাম উজ্জ্বল খাঁ ।

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কনভয় দাঁড়িয়ে পড়তেই আবেগে আপ্লুত হয়ে পড়েন উজ্জ্বল। অভিষেক বন্দ্যোপাধ্যায়কে তিনি জানান তার এলাকার বিভিন্ন সমস্যা সম্পর্কে। উজ্জ্বল বলেন, তার গ্ৰামের স্কুল জোতশ্রীরাম উচ্চ বিদ্যালয়ে একটি স্থায়ী ল্যাম্প পোস্টের ব্যবস্থা এবং জামালপুরের হরেকৃষ্ণ কোঙার সেতু প্রায় ৬ বছরের বেশি সময় ধরে অন্ধকারে ঢেকে আছে টোল ট্যাক্স নেওয়া হলেও কোনো প্রকার ব্যবস্থা নেওয়া হয়নি, এরপর তিনি তার অভিযোগ গুলি একটি আবেদন পত্রে লিখে সাংসদকে দেন। সাংসদ মনোযোগ সহকারে তার সমস্ত কথা শোনেন এবং দ্রুত পদক্ষেপ নেওয়ার আশ্বাস দেন।

এখন দেখার সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কাছে জানানো অভিযোগের নিষ্পত্তি কবে হয়, সেই দিকেই তাকিয়ে রয়েছে তরুণ প্রজন্মের উজ্জ্বল সহ সমগ্র জামালপুরবাসী।

আরও পড়ুন ::

Back to top button