বলিউড

‘জরা হটকে জরা বঁচকে’ ছবির প্রচারে কলকাতায় বলি কুইন সারা আলি খান, খেলেন কলকাতার ফুচকা

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Sara Ali Khan : ‘জরা হটকে জরা বঁচকে’ ছবির প্রচারে কলকাতায় বলি কুইন সারা আলি খান, খেলেন কলকাতার ফুচকা - West Bengal News 24

কলকাতায় নামলেন বলিউডের সুন্দরী। নবাব পরিবারের কন্যা, অভিনেত্রী সারা আলি খানের (Sara Ali Khan) উপস্থিতিতে উজ্জ্বল হল কলকাতা শহর। আর শর্মিলা ঠাকুরের (Sharmila Tagore) নাতনির কলকাতা যোগ তুলে আনল একাধিক স্মৃতিও। নিজের ঠাকুমার শহরে এসে তুলে ধরলেন প্রিয় অভিনেত্রী ঠাকুমার কথাও।

প্রসঙ্গত, কলকাতায় এই দ্বিতীয়বার এসেছেন সারা। দুর্গাপুজোয় কাটিয়ে যাবার পর এবার নিজের ছবির প্রচারে উপস্থিত হয়েছেন তিনি। আর সেখানে এসেই সারা (Sara Ali Khan) বলেন, ‘আমার খুব ভালো লাগে এখানে এসে। আমি আনন্দিত আমার ঠাকুমার শহরে আসতে পেরে।’ অন্যদিকে শর্মিলা ঠাকুর অভিনীত আরাধনা এবং ‘অ্যান ইভনিং ইন প্যারিস’ ছবি যে তাঁর খুব পছন্দের একথাও বলেন সারা আলি খান।

অভিনেত্রী বলেন, ‘আমি ভারতীয় সংস্কৃতি পছন্দ করি। ভারতীয় হিসেবে গর্বিত।” এর সঙ্গেই সারা আলি খান (Sara Ali Khan) জানান, ‘আমার ঠাকুমা শর্মিলা ঠাকুরের প্রতি আমি আকৃষ্ট হই। তাঁর পোশাক, তাঁর গয়না, তাঁর কথা বলার ধরন। সবটা যেন আমাকে অনুপ্রাণিত করে।’ নিজের ছবি নিয়েও একাধিক বিষয় তুলে ধরেন সারা আলি খান (Sara Ali Khan)। ‘জরা হটকে জরা বঁচকে’ ছবির কাহিনি নিয়ে তিনি জানান, ‘এই ছবি পরিবারের কথা। সংসারের কথা বলে। মধ্যবিত্ত শ্রেণীর মানুষ, যাঁরা আমাদের দর্শক তাঁদের জীবনের কথা বলে।”

অভিনেতা ভিকি কৌশল (Vicky Koushal) এবং সারা আলি খান অভিনীত ছবি ‘জরা হটকে জরা বঁচকে’ ছবির প্রচারে শহরে এসেছেন অভিনেত্রী। এই প্রচার-কার্যের মধ্যেই একটি অলঙ্কার বিপণির উদ্বোধনও করেন তিনি। যদিও এরপরেই কলকাতার রাস্তায় নেমে পড়েন অভিনেত্রী। রাস্তার ধারে দাঁড়িয়ে ফুচকা খেতেও দেখা যায় সারা আলি খানকে। ফুচকা বিক্রেতাকে প্রশ্ন করেন, তাঁর কাছে ঝালমুড়ি পাওয়া যায় কি না!

এদিন সারা আলি খান (Sara Ali Khan) বলেন, ‘আমি খুব ভালোবাসি কলকাতাকে। আজ অনেক কিছু খাব। রসগোল্লা, ফুচকা, ঝালমুড়ি! অভিনেত্রী এদিন বলেন, ‘অনেকদিন পর আমরা সবাই আবার একে অন্যের সঙ্গে দেখা করছি, মুখোমুখি হচ্ছি। করোনা কাটিয়ে বাইরে বেরোচ্ছি। এটার থেকে ভালো কী হতে পারে ? খুব ভালো লাগছে আমার। সংবাদমাধ্যম আমার একটি পরিবার।’ সহ অভিনেতা ভিকি কৌশল নিয়েও উছ্বসিত সারা।

তিনি বলেন, ‘আমি মনে করি ভিকি (Vicky Koushal) অনেক প্রতিভাবান একজন অভিনেতা। একইসঙ্গে ভীষণ সহায়ক এবং বহুমুখী প্রতিভাসম্পন্ন ব্যক্তি। ওর মধ্যে আমি আমার কপিলকে পুরোপুরি খুঁজে পেয়েছিলাম। কিন্তু ছবিতে সৌম্যা এবং কপিল যেমন সারাদিন ঝগড়া করতেই ব্যস্ত। বাস্তবের ভিকি ততটা ঝগড়া করে না অবশ্য। ‘

উল্লেখ্য, এই ছবিতে রয়েছে কপিল-সৌম্যার বিয়ে এবং তারপর তৈরি হওয়া সমস্যার কথা। গল্লের প্রেক্ষাপট ইন্দোর। দু’জনের বিয়ের পর গোটা পরিবারের সঙ্গে থাকেন তাঁরা। হঠাৎ সবকিছু বদলে যায়। কপিল এবং সৌম্যর সম্পর্ক তিক্ততায় পরিণত হয়। বিবাহ-বিচ্ছেদের পথে হাঁটার সিদ্ধান্ত নেন তাঁরা। তারপর কি সমাধানের পথ বেরোয় ? না এই ছবিটি আগামী ২ জুন মুক্তি পাওয়ার কথা।

আরও পড়ুন ::

Back to top button