বিচিত্রতা

তুলে নিয়ে গিয়েছিল এলিয়ানরা! মহিলার অভিজ্ঞতা শুনলে চমকে যাবেন আপনিও

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

তুলে নিয়ে গিয়েছিল এলিয়ানরা! মহিলার অভিজ্ঞতা শুনলে চমকে যাবেন আপনিও

এমন বহু প্রশ্ন রয়েছে যার উত্তর বিজ্ঞান আজও দিতে পারেনি। এরকম একটি মজার প্রশ্ন হল আমাদের পৃথিবী ছাড়া এমন কোনও গ্রহ রয়েছে কি যেখানে মানুষ বাস করে ? বা অন্যান্য গ্রহের প্রাণীগুলোই বা দেখতে কেমন ? এর কোনও সুনির্দিষ্ট উত্তর নেই।

ডেইলি স্টারের এক প্রতিবেদন থেকে জানা যায় , যে গুয়েন ব্লাইড নামের এক মহিলাকে প্রায় ৩০ বছর আগে অন্য কোনও গ্রহের লোকেরা অপহরণ করে। এমনকী তাঁর বন্দী দশা থেকে মুক্তি পাওয়ার পরেও, পরবর্তী ৩০ বছরের জন্য তিনি কিছুই মনে করতে পারেননি।

এখন ৪৭ বছর বয়সী গোয়েন ব্লাইডের দাবি যে তাকে কিছু এলিয়েন বন্দি করে নিয়ে যায়। গোয়েন আরও দাবি করেছেন যে মাত্র ১৮ বছর বয়সে তার সঙ্গে এই ঘটনা ঘটে। ঘটনার দিন রাত ১ নাগাদ তিনি বন্ধুদের সঙ্গে সাফোকের এয়ারবেসের কাছে ছিলেন। হঠাৎ একটা লাল বাতি জ্বলতে দেখা যায়। ধীরে ধীরে ৬ আলো দৃশ্যমান হয়ে ওঠে এবং ঘুরতে শুরু করে।

গোয়েন আর তার বন্ধুরা দৌড়াতে শুরু করলে আলোগুলোও তাদের পিছনে ধাওয়া করে। তার পরের এক ঘন্টা কী হল, সে বিষয়ে কিছুই মনে নেই গোয়েনের। শুধু কিছু আবছা ধূসর প্রাণী দেখতে পাওয়ার দাবি করেন গোয়েন। সেই আজব প্রাণীদের চোখগুলি ছিল বাদামের মতো এবং আকৃতি অনেকটা লম্বা ও নলাকার। গোয়েন জানিয়েছেন যে ওই ভীনগ্রহের প্রাণীরা তাকে ঘিরে একটি টেবিলের চারপাশে দাঁড়িয়ে ছিল। গোয়েনের এই দাবিতে কতটা সত্যতা রয়েছে তা জানা যায়নি, তবে এই ধরণের দাবি এর আগেও বহু মানুষ করেছেন।

আরও পড়ুন ::

Back to top button