বলিউড

যে কারণে স্বামীকে অন্য ঘরে শুতে বাধ্য করেন হংসিকা

Hansika Motwani : যে কারণে স্বামীকে অন্য ঘরে শুতে বাধ্য করেন হংসিকা - West Bengal News 24

তারকাদের ভিন্ন ভিন্ন শখ থাকে। কারো আলিশান বাড়ির, কারো দামি গাড়ির। কারো বা প্রাইভেট জেট! তবে দক্ষিণের অভিনেত্রী হংসিকা মোতওয়ানির (Hansika Motwani) শখ একটু ভিন্ন। তার পছন্দের জিনিসের মধ্যে সবার আগে ব্যাগ। দামি দামি ব্যাগ সংগ্রহে রাখতেই ভালোবাসেন হানসিকা।

সম্প্রতি নিজের ভালোলাগা নিয়ে কথা বলেছেন হংসিকা। ব্যাগ নিয়ে ভীষণ অবসেশড এই সুন্দরী। তার কালেকশনের প্রতিটি ব্যাগ নাকি ১ লাখ বা তার চেয়েও বেশি দামের!

১৮ বছর বয়স থেকেই ব্যাগ নিয়ে এই পাগলামি হানসিকার। তার ব্যাগ কেনার শখ অবাক করে তার মাকেও।

হংসিকা বলেন, আমি বরের সঙ্গে ডিনার ডেটে গেলে দুজন নয়, তিনজনের জন্য টেবিল বুক করতে হয়। কারণ আমার ১ লাখের ব্যাগের একটা আলাদা চেয়ার দরকার হয়।

শুধু তাই নয়, ব্যাগের জন্য নিজের স্বামীকে পর্যন্ত অন্য ঘরে শুতে বাধ্য করেন হংসিকা।

নায়িকা বলেন, যদি আমি মুম্বইয়ের বাইরে যাই, তাহলে আগেরদিন রাতে আমার সমস্ত ব্যাগ আমার বেডের উপর রাখা থাকে, ওদেরও একটু হাওয়া-বাতাস লাগে। তাই সোহেলকে ঐ রাতে অন্য রুমে শুতে হয়।

গত বছর ডিসেম্বর জয়পুরের মুন্ডটা ফোর্ট অ্যান্ড প্যালেসে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী হংসিকা মোতওয়ানি (Hansika Motwani) আর তার প্রেমিক ব্যবসায়ী সোহেল কাঠুরিয়া।

এটা ছিল সোহেলের দ্বিতীয় বিয়ে। এর আগে হংসিকারই বান্ধবীকে বিয়ে করেছিলেন সোহেল। তবে দীর্ঘস্থায়ী হয়নি সেই বিয়ে। অবশেষে দীর্ঘদিন চুটিয়ে প্রেম করার পর হংসিকার গলাতেই মালা পরান এ ব্যবসায়ী।

আরও পড়ুন ::

Back to top button