ক্রিকেট

বাইশ গজে কামব্যাক করছেন জসপ্রীত বুমরাহ! সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Jasprit Bumrah : বাইশ গজে কামব্যাক করছেন জসপ্রীত বুমরাহ! সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট - West Bengal News 24

প্রায় এক বছর হতে চলল। ক্রিকেটের বাইরে জসপ্রীত বুমরা (Jaspreet Bumrah)। এ বার ঘরের মাঠে ওয়ান ডে বিশ্বকাপ। তারকা বোলারকে পাওয়া নিয়ে ধোঁয়াশা রয়েছে। বিশ্বকাপের আগে রয়েছে এশিয়া কাপ। এ বার ওয়ান ডে বিশ্বকাপ থাকায় এশিয়া কাপ হবে ৫০ ওভারের ফরম্যাটে। তবে এশিয়া কাপে বুমরাকে (Jaspreet Bumrah) ফেরানোর তাড়াহুড়ো না করার সম্ভাবনাই বেশি। হাতে অনেকটা সময় রয়েছে যদিও। ভারতের নজরে মূলত বিশ্বকাপ।

২০১১ সালে ঘরের মাঠে ওয়ান ডে বিশ্বকাপ জিতেছিল ভারত। এরপর ২০১৩ সালে চ্যাম্পিয়ন্স ট্রফি জয়। সেটাই শেষ আইসিসি ট্রফি ভারতের। আইসিসির গত বেশ কয়েকটি ইভেন্টে সেমিফাইনাল কিংবা ফাইনাল অবধি পৌঁছেও ট্রফি জেতা যায়নি। বিশ্বকাপকে পাখির চোখ করেই তাই বুমরার (Jaspreet Bumrah) ফেরার প্রত্যাশায় ভারতীয় ক্রিকেট প্রেমীরাও।

গত বছর সেপ্টেম্বর থেকে ক্রিকেটের বাইরে বুমরা (Jaspreet Bumrah)। চোট সারিয়ে ফিরতে না ফিরতেই নতুন করে চোট পেয়েছিলেন। যে কারণে গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে তারকা পেসারকে ছাড়াই নামতে হয়েছিল ভারতকে। বুমরা (Jaspreet Bumrah) না থাকায় বড় রকমের সমস্যায় পড়েছে টিম ইন্ডিয়া। টি-টোয়েন্টি বিশ্বকাপের পাশাপাশি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালেও পাওয়া যায়নি। এ বার ওয়ান ডে বিশ্বকাপের আগে সেই একই চিন্তা।

বুমরার চোট এতটাই গুরুতর ছিল যে, অস্ত্রোপচার করাতে হয়। বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রি-হ্যাব চলছে তারও। এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করেছেন বুমরা (Jaspreet Bumrah)। ভারতীয় ক্রিকেট টিমকে ট্যাগ করে যেন ফেরার বার্তাও দিতে চেয়েছেন। বোলিং করছেন বুমরা। ব্যাকগ্রাউন্ডে গান চলছে, কামিং হোম। তাহলে কি আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার বার্তাই দিচ্ছেন বুমরা (Jaspreet Bumrah) ? এমনটাই অনুমান করা যেতে পারে।

আরও পড়ুন ::

Back to top button