জাতীয়

মাঝআকাশে বিমানসেবিকার অন্তর্বাসের ছবি তুললেন যাত্রী, এরপর…

মাঝআকাশে বিমানসেবিকার অন্তর্বাসের ছবি তুললেন যাত্রী, এরপর…

বিমানে যাত্রীর আপত্তিকর কর্মকাণ্ডের ঘটনা ফের সংবাদের শিরোনামে উঠে এসেছে। দিল্লি থেকে মুম্বইগামী স্পাইসজেটের বিমানে ঘটেছে এ ঘটনা। খবর ইন্ডিয়া টুডের।

প্রতিবেদনে বলা হয়েছে, বিমানের এক যাত্রীর বিরুদ্ধে বিমানসেবিকার আপত্তিকর ছবি তোলার অভিযোগ উঠেছে। আর পুরো এ ঘটনা ভিডিও ধারন করেছেন ওই বিমানে থাকা এক ভ্লগার। তিনি তার সামাজিক যোগাযোগমাধ্যমে ওই ঘটনার ভিডিও পোস্ট করতেই তোলপাড় শুরু হয়।

ওই ভ্লগার লিখেছেন, দিল্লি থেকে মুম্বইগামী স্পাইসজেট ১৫৭ ফ্লাইটে আমাদের আসন ছিল এ এবং বি। সি আসনে বসেছিলেন একজন বয়স্ক লোক। তিনি আপত্তিকর এ কাজ করেছেন। ওই বয়স্ক ব্যক্তি বিমানসেবিকার অন্তর্বাসের ভিডিও ধারন করার চেষ্টা চালাচ্ছিল। সেই সময় ওই বিমানসেবিকা যাত্রীদের সেবায় মগ্ন ছিলেন।

ওই ভ্লগার বলেন, বয়স্ক ওই লোকের মোবাইলে আপত্তিকর ছবি পাওয়া গেছে- যেগুলো তিনি মোবাইলে তুলেছেন।

ভুক্তভোগী বিমানসেবিকা বলেছেন, বয়স্ক ব্যক্তির মোবাইলে আমার পা, অন্তর্বাসের ছবি এমনকি আমার ভিডিওও পাওয়া গেছে। ওই এয়ারলাইনও এ ঘটনার কথা নিশ্চিত করেছে।

পরবর্তী সময়ে অভিযুক্ত যাত্রী তার ফোন থেকে এসব ছবি মুছে দিয়েছেন এবং ক্ষমা চেয়েছেন। এয়ারলাইন্সের একজন মুখপাত্র বলেছেন, গত ২ আগস্ট দিল্লি থেকে মুম্বইগামী স্পাইসজেট ১৫৭ ফ্লাইটে প্রথম সারিতে বসা এক যাত্রীর ফোনে আপত্তিকর ছবি পাওয়া গেছে। তিনি ওই বিমানের একজন কেবিনক্রুর এসব আপত্তিকর ছবি তুলেছেন।

অভিযুক্ত যাত্রী সব ছবি মুছে দিয়ে লিখিত ক্ষমা চেয়েছেন বলে এয়ারলাইন্সের বিবৃতিতে বলা হয়েছে।

আরও পড়ুন ::

Back to top button