রাজনীতিরাজ্য

ইডি-র সমন পেয়ে সিজিওতে অভিষেক – তৈরি চার সদস্যের টিম সহ একাধিক প্রশ্নবাণ – হতে পারে বয়ান রেকর্ড

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Abhishek Banerjee : ইডি-র সমন পেয়ে সিজিওতে অভিষেক – তৈরি চার সদস্যের টিম সহ একাধিক প্রশ্নবাণ – হতে পারে বয়ান রেকর্ড - West Bengal News 24

শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় অভিষেক বন্দ্যোপাধ্যায়কে তলব করা হয়েছে। ইডি-র সমন পেয়ে এদিন সকাল ১১.৩৫ নাগাদ সিজিও কমপ্লেক্সে হাজির হন তিনি। ইডি সূত্রের খবর , মোট তদন্তকারী চার জন অফিসার জিজ্ঞাসাবাদের জন্য থাকছেন। এদিন অভিষেকের বয়ানও রেকর্ড করা হতে পারে।

অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ইডির তলব নিয়ে আরও একবার রাজনৈতিক প্রতিহিংসার অভিযোগ তুলেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। সোমবার নবান্নে তিনি বলেন, “অভিষেককে সারাক্ষণ বিরক্ত করা হচ্ছে। অকারণ হেনস্থা করা হচ্ছে।’’

উল্লেখ্য , গতকালই অভিষেকের নিরাপত্তারক্ষীরা সিজিও কমপ্লেক্সের চারপাশে চত্বর ঘুরে দেখেন। তলবের আগের দিন সিজিও কমপ্লেক্সে নিরাপত্তা খতিয়ে দেখলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নিরাপত্তা আধিকারিকরা। আজ সকাল থেকেই বাড়ির সামনে নিরাপত্তার জন্য পুলিশি নিরাপত্তা রয়েছে।

বাড়ির সামনে ১০০ মিটারের মধ্যে কাউকে দাঁড়াতে দেওয়া হচ্ছে না। যদিও এটি হাই সিকিউরিটি জোন ফলে সারাবছরই পুলিশের পক্ষ থেকে নিরাপত্তা থাকেই। প্রসঙ্গত, নিয়োগ দুর্নীতি মামলায় অভিষেক বন্দোপাধ্যায়কে সিবিআই নিজামে তলব করেছিল। তিনি সেখানে হাজিরা দিয়েছিলেন।

আরও পড়ুন ::

Back to top button