ক্রিকেট

অধিনায়ক হিসাবে দুটো IPL , সাফল্য পেতে নাইটদের ডাগআউটে গম্ভীরকে ফেরাল KKR

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Gautam Gambhir : অধিনায়ক হিসাবে দুটো IPL , সাফল্য পেতে নাইটদের ডাগআউটে গম্ভীরকে ফেরাল KKR - West Bengal News 24

মেন্টর হিসেবে টিমের সঙ্গে যোগ দিচ্ছেন ভারতের প্রাক্তন বাঁ হাতি ওপেনার। গম্ভীরের পর অনেকেই নেতৃত্ব দিয়েছেন টিমের। কিন্তু কাঙ্খিত সাফল্য আসেনি। তাই আবারো দলের প্রাক্তনের শরণাপন্ন KKR টিম ম্যানেজমেন্ট। ২০১২ ও ২০১৪ সালে আইপিএল জিতেছিল কলকাতা নাইট রাইডার্স। তারপর স্রেফ ব্যর্থতা। কেকেআরকে নেতা হিসেবে দুটো আইপিএল দিয়েছিলেন যিনি, সেই গৌতম গম্ভীরকে আবার দেখা যাবে নাইটদের ডাগআউটে।

গম্ভীর টুইটারে লিখেছেন , ‘আমি ফিরছি। আমার খিদে মেটেনি। আমি টিমের ২৩ নম্বর সদস্য। আমি কেকেআর।’ কোচ চন্দ্রকান্ত পণ্ডিতের সঙ্গে কাজ করবেন তিনি। তবে মেন্টর হিসেবে প্রথম দিন থেকেই যে টিমের উপর গম্ভীরের প্রভাব থাকবে, সে বিষয় কোন সন্দেহ নেই। ২০২৪ সালে আইপিএল কোন সময় হবে , তা নিয়ে প্রশ্নচিহ্ন থাকছে। লোকসভা নির্বাচনের জন্য পিছিয়ে যেতে পারে আইপিএল। আর যদি তাই হয় , তাহলে গম্ভীর টিম গোছানোর পর্যাপ্ত সময় পাবেন।

Gautam Gambhir : অধিনায়ক হিসাবে দুটো IPL , সাফল্য পেতে নাইটদের ডাগআউটে গম্ভীরকে ফেরাল KKR - West Bengal News 24

আইপিএলের সবচেয়ে সফল টিম হিসেবে মুম্বই ইন্ডিয়ান্স আর চেন্নাই সুপার কিংস রয়েছে মগডালে। পাঁচ বার করে খেতাব জিতেছে তারা। এমন সাফল্য না হলেও জোড়া খেতাব রয়েছে কেকেআরেরও। কেকেআর টিম হিসেবে যতই ভালো হোক না কেন , মূল জায়গায় কাঙ্খিত সাফল্য কিন্তু আসছিল না।

টিমের মালিক শাহরুখ খানও সাফল্যের খোঁজেই গম্ভীরকে ফিরিয়েছেন কেকেআরে, তা পরিষ্কার করে দিয়েছেন। ‘গৌতম বরাবর কেকেআর টিমের অংশ ছিল। আমাদের ক্যাপ্টেন আবার ফিরছে টিমে অন্য অবতারে। মেন্টর হিসেবে। ওকে এতদিন আমরা মিস করেছি। এ বার আমরা সামনে তাকাতে চাই। চান্দু স্যারের সঙ্গে গৌতম আবার টিমে স্পিরিট ফেরাবে, ম্যাচ জেতার আগ্রাসন আনবে, যা ম্যাজিক দেখাবে কেকেআর।’

উল্লেখ্য , সঞ্জীব গোয়েঙ্কার টিম লখনউ সুপার জায়ান্টসের মেন্টর হিসেবে ছিলেন দুটো বছর। লোকেশ রাহুলের নেতৃত্বে টিম ভালো খেলেছিল। এবার কেকেআরকে সাফল্য ফেরানোর লক্ষ্য নিয়ে নামবেন গম্ভীর।

আরও পড়ুন ::

Back to top button