ক্রিকেট

নৈনিতালে পথ দুর্ঘটনায় পড়া ব্যক্তিকে মৃত্যুর মুখ থেকে উদ্ধার করলেন মহম্মদ শামি

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Mohammed Shami : নৈনিতালে পথ দুর্ঘটনায় পড়া ব্যক্তিকে মৃত্যুর মুখ থেকে উদ্ধার করলেন মহম্মদ শামি - West Bengal News 24

বিশ্বকাপে দুর্দান্ত পারফরম্যান্সের পর মাঠের বাইরেও মানবিক ভূমিকা পালন করে সবার মন জিতলেন ভারতীয় ফাস্ট বোলার মহম্মদ শামি। নৈনিতালে পথ দুর্ঘটনায় পড়া এক ব্যক্তিকে উদ্ধার করলেন তিনি।

বিশ্বকাপের পর ছুটি কাটাতে নৈনিতালে বেড়াতে গিয়েছিলেন শামি। সেখান তিনি দেখেন পাহাড়ের খাদে একটি গাড়ি পড়ে গিয়েছে। শামি সঙ্গে সঙ্গে নিজের গাড়ি থেকে নেমে আসেন। দুর্ঘটনার কবলে পড়া গাড়ির চালককে উদ্ধার করেন।

শামি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বলেন, “উনি খুবই ভাগ্যবান। ঈশ্বর তাঁকে দ্বিতীয় জীবন দিয়েছেন। নৈনিতালের কাছে পাহাড়ি রাস্তায় তাঁর গাড়িটি ঠিক আমার গাড়ির সামনেই ছিল। আমরা তাঁকে নিরাপদে উদ্ধার করতে পেরেছি।”

জানা গিয়েছে, দুর্ঘটনায় পড়া ব্যক্তির বড় আঘাত লাগেনি। শামির পোস্ট সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ে দ্রুত। নৈনিতালের ঘটনায় শামির মানবিক দিক উঠে এসেছে। ক্রিকেটপ্রেমীরা তাঁর ভূমিকার প্রশংসা করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by 𝕸𝖔𝖍𝖆𝖒𝖒𝖆𝖉 𝖘𝖍𝖆𝖒𝖎 (@mdshami.11)

এ বারের বিশ্বকাপে দুর্দান্ত পারফরম্যান্স করে শামি নতুন করে আলোচনায় উঠে এসেছেন। প্রথম চারটি ম্যাচে খেলার সুযোগ পাননি। বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচে হার্দিক পাণ্ড্য চোট পাওয়ায় ধর্মশালায় নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে প্রথম খেলার সুযোগ পান। তার পর আর তাঁকে প্রথম একাদশের বাইরে রেখে মাঠে নামতে পারেননি রোহিত শর্মারা। বিশ্বকাপে সাতটি ম্যাচ খেলে ২৪টি উইকেট নেন শামি। তিনটি ম্যাচে ৫ উইকেটও নেন তিনি।

বিশ্বকাপের পর এক সাক্ষাৎকারে বিভিন্ন বিষয় নিয়ে মুখ খুলেছেন তিনি। উঠে এসেছে উত্তরপ্রদেশ ছেড়ে বাংলায় চলে আসার কাহিনি, বৈবাহিকজীবনের সমস্যার কথা, তাঁর পারফরম্যান্সের কথা। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ়ে তাঁকে বিশ্রাম দিয়েছেন জাতীয় নির্বাচকেরা। আবার দক্ষিণ আফ্রিকা সফরে তাঁকে জাতীয় দলে দেখা যেতে পারে।

আরও পড়ুন ::

Back to top button