কর্ম সন্ধান

B.Tech , MBA এবং ITI পাশ ? আপনার জন্য জন্য সুখবর

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

SJVN Limited Recruitment : B.Tech , MBA এবং ITI পাশ ? আপনার জন্য জন্য সুখবর - West Bengal News 24

SJVN লিমিটেড মিনি রত্ন কোম্পানি স্নাতক, ডিপ্লোমা এবং ট্রেড শিক্ষানবিশ পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আবেদন প্রক্রিয়া ১৮ ডিসেম্বর ২০২৩ থেকে শুরু এবং চলবে ৭ জানুয়ারি ২০২৪ পর্যন্ত

আগ্রহী প্রার্থীরা কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট sjvnindia.com-এর মাধ্যমে তাঁদের যোগ্যতা অনুযায়ী অনলাইনে আবেদন করতে পারেন।

সূত্রের খবর , আবেদনকারীদের বয়স ১৮ বছর থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। SC , ST কে ৫ বছরের ছাড় দেওয়া হয়েছে এবং OBC ক্যাটাগরিতে সর্বোচ্চ বয়স সীমার মধ্যে ৩ বছর ছাড় দেওয়া হয়েছে।

সমস্ত প্রার্থীদের জন্য আবেদন ফি ১০০ টাকা। SC/ST/PWD বিভাগের প্রার্থীদের ফি প্রদান থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। ফি প্রদান করতে ডেবিট কার্ড/ক্রেডিট কার্ড/ইন্টারনেট ব্যাঙ্কিং করা যেতে পারে।

কোম্পানিটি মোট ৪০০ টি পদে নিয়োগ করবে। যার মধ্যে স্নাতক শিক্ষানবিশের ১৭৫ টি, টেকনিশিয়ান (ডিপ্লোমা) শিক্ষানবিশের ১০০ টি এবং টেকনিশিয়ান (আইটিআই) শিক্ষানবিশের মোট ১২৫ টি পদ রয়েছে।

শিক্ষাগত যোগ্যতা অনুযায়ী, স্নাতক শিক্ষানবিশ পদের জন্য প্রার্থীকে সংশ্লিষ্ট বিষয়ে বি.টেক ডিগ্রি থাকতে হবে। যেখানে মানবসম্পদ পদের জন্য প্রার্থীর এমবিএ ডিগ্রি থাকা চাই।

ডিপ্লোমা শিক্ষানবিশ পদের জন্য প্রার্থীর প্রাসঙ্গিক বিষয়ে ডিপ্লোমা থাকতে হবে এবং ট্রেড অ্যাপ্রেন্টিসের জন্য প্রার্থীর প্রাসঙ্গিক ট্রেডে আইটিআই ডিগ্রি থাকা বাধ্যতামূলক।

আরও পড়ুন ::

Back to top button