রাজ্য

আবারো কলকাতায় ‘শাহী’ সফর ! সংগঠনের ভিত্তি বুঝতে রাজ্যে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Amit Shah : আবারো কলকাতায় ‘শাহী’ সফর ! সংগঠনের ভিত্তি বুঝতে রাজ্যে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী - West Bengal News 24
স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ

আবারো কলকাতায় ‘শাহী’ সফর ! রাজ্যে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সূত্রের খবর, মূলত সাংগঠনিক বৈঠকেই জোর থাকবে এবারের শাহি-সফরে। এই মুহূর্তে সংগঠন কী অবস্থায় রয়েছে, তা খতিয়ে দেখবেন বলে খবর।

সূত্রের খবর, সংগঠন খতিয়ে দেখতে প্রথম যে রাজ্যকে বেছে নেওয়া হচ্ছে, তা হল পশ্চিমবঙ্গ। সোমবার দিনভর কলকাতায় থেকে বৈঠক করবেন অমিত শাহ। বিজেপির প্রত্যেক সংগঠনের এই মুহূর্তে কী হালচাল , সাফল্য পেতে কোথায় কী পরিবর্তন প্রয়োজন বা রাজ্যের সংগঠন এ মুহূর্তে কোন পর্যায়ে তা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বুঝে নেবেন।

লোকসভা নির্বাচনের আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও সফর শুরু করবেন বিভিন্ন রাজ্যে। দেশের সমস্ত রাজ্যেই এবার লাগাতার সফর শুরু করবেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ , বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। সূত্রের খবর , শুক্রবার থেকে দিল্লিতে বিজেপির একটি বড় বৈঠক শুরু হচ্ছে। মূলত কেন্দ্রীয় পদাধিকারীদের বৈঠক। আগামীকাল বিকাল ৪টে থেকে এই বৈঠক শুরু হবে , শনিবারও বৈঠক চলবে।

আরও পড়ুন ::

Back to top button