রাজ্য

‘চাকরির জন্য টাকা দেওয়া আর মায়ের শরীর থেকে মাংস কেটে নেওয়া এক’ – বিস্ফোরক মন্তব্য ফিরহাদের

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Firhad Hakim : ‘চাকরির জন্য টাকা দেওয়া আর মায়ের শরীর থেকে মাংস কেটে নেওয়া এক’ – বিস্ফোরক মন্তব্য ফিরহাদের - West Bengal News 24

‘চাকরির জন্য টাকা দেওয়া আর মায়ের শরীর থেকে মাংস কেটে নেওয়া এক। বছরের শুরুতেই বিস্ফোরক পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম। “স্বীকার করতে বাধা নেই. দলের একাংশ দুর্নীতি করেছে।” তৃণমূলের ২৭ তম প্রতিষ্ঠা দিবসে এমনই বিস্ফোরক মন্তব্য রাজ্য মন্ত্রীসভার নম্বর টু-র।

তিনি বললেন, “চাকরির জন্য টাকা দেওয়া আর মায়ের শরীর থেকে মাংস কেটে নেওয়া একই বিষয়।” এটাও স্পষ্ট করে দেন, চাকরিতে দুর্নীতি দল কোনও ভাবেই বরদাস্ত করবে না। বাড়িতে সিবিআই তল্লাশি চালিয়েছে। তবে চেতলার বুকে কোনও মানুষ দাঁড়িয়ে আজ বলতে পারবে , কোনও দুর্নীতি করেছেন। ২৫ বছরে কোনও কাউন্সির, কোনও প্রমোটার, কারোর কাছ থেকে হাত পেতে একটা পয়সা নিয়েছেন।” – স্পষ্ট বার্তা ফিরহাদ হাকিমের।

দলের প্রতিষ্ঠা দিবস উপলক্ষে ফিরহাদ বললেন, “আমরা তৃণমূল কংগ্রেস একটা সংসার। কিছু মানুষ নিশ্চিত ভাবে অন্যায় করেছেন। দুর্নীতি জড়িয়েছেন। তা বলে সবাই নই। দলের প্রতিষ্ঠা দিবসের দিন ফিরহাদের গলায় শোনা গেল অনুশোচনার সুর।

ফিরহাদের এই বক্তব্যের পরই সরব বিজেপি। বিজেপি নেতা শমীক ভট্টাচার্য বলেন, “তৃণমূল মানেই চোর। যে ফিরহাদ আজকে বলছেন, দলের কয়েকজন দুর্নীতি করেছেন, সেই ফিরহাদ পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারির কয়েকদিন পর বলেছিলেন, যে ভুল হয়েছে পার্থদার একার ভুল নয়, কালেক্টিভ রেসপন্সিবিলিটি।

এই দুর্নীতি তৃণমূলের সবার দুর্নীতি। ইডি-সিবিআইয়ের কথা আদালতে গিয়ে বলছেন না কেন মুখ্যমন্ত্রী ? আদালতে তো মানুষের টাকা খরচ করে বারবার যাচ্ছেন। আবার পরাজিত হয়ে ফিরেও আসছেন।”

আরও পড়ুন ::

Back to top button