কর্ম সন্ধান

স্নাতক পাশে পরীক্ষা ছাড়াই একাধিক পদে নিয়োগ করবে এয়ারপোর্ট অথরিটি অব ইন্ডিয়া

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Airport Authority of India Recruitment 2024 : স্নাতক পাশে পরীক্ষা ছাড়াই একাধিক পদে নিয়োগ করবে এয়ারপোর্ট অথরিটি অব ইন্ডিয়া - West Bengal News 24

স্নাতক পাশে শিক্ষানবিশ পদে নিয়োগ , পরীক্ষা ছাড়াই একাধিক পদে নিয়োগ করবে এয়ারপোর্ট অথরিটি অব ইন্ডিয়া। আবেদন করার শেষ দিন আগামী ১৫ জানুয়ারি। আরও বিস্তারিত জানতে ওয়েবসাইট aai.aero -এ প্রকাশিত বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

প্রাথমিকভাবে পরীক্ষায় প্রাপ্ত নম্বরের ভিত্তিতে মেধা তালিকা করা হবে এবং ইন্টারভিউয়ে ডাকা হবে। ইন্টারভিউয়ে পাশ করলে নথি যাচাই হবে। তারপর নির্বাচিত প্রার্থীদের মেডিক্যাল ফিটনেস সার্টিফিকেট দিতে হবে।

সবকিছু ঠিক থাকলেই নিয়োগ করা হবে। প্রার্থীকে স্বীকৃতি বিশ্ববিদ্যালয় থেকে সংশ্লিষ্ট বিভাগে চার বছরের ডিগ্রি কোর্স অথবা ডিপ্লোমা পাস করতে হবে। কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ITI/ NCVT সার্টিফিকেট থাকলে ITI ট্রেড পোস্টে আবেদন করা যাবে।

প্রার্থীদের ন্যূনতম বয়স ১৮ বছর থেকে সর্বোচ্চ বয়স ২৬ বছরের মধ্যে হতে হবে। মোট ৮৫টি পদে নিয়োগ করা হবে। যার মধ্যে ১৫টি সিভিল, ২১টি ইলেক্ট্রিক্যাল, ৯টি কম্পিউটার সায়েন্স এবং ৩টি জন মেকানিক্যাল ইঞ্জিনিয়ারের পদ রয়েছে। এছাড়া মেকানিক, ড্রাফ্টম্যান, ইলেক্ট্রিসিয়ান পদে নিয়োগ করা হবে।

আরও পড়ুন ::

Back to top button