ক্রিকেট

কন্যার জন্মদিন, ভামিকার জন্যই আফগানদের বিরুদ্ধে প্রথম টি-২০ ম্যাচে খেলছেন না বিরাট কোহলি?

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Virat Kohli : কন্যার জন্মদিন, ভামিকার জন্যই আফগানদের বিরুদ্ধে প্রথম টি-২০ ম্যাচে খেলছেন না বিরাট কোহলি? - West Bengal News 24

কেন আফগানদের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে খেলছেন না বিরাট কোহলি ? নেটিজেনরা খুঁজে বের করেছেন সেই কারণ। আসলে বিরাট কোহলির মেয়ে ভামিকার আজ জন্মদিন। ছোট্ট ভামিকা দেখতে দেখতে তিনে পা দিল। তাই বিরাটের ভক্তরা মনে করছেন, মেয়ের জন্মদিনটা তার সঙ্গে কাটানোর জন্য টিমের থেকে ছুটি চেয়ে নিয়েছেন কোহলি।

দেশের জার্সিতে টি-২০ ফর্ম্যাটে ৪২৭ দিন পর ফেরার পথে পা বাড়িয়ে রেখেছিলেন বিরাট কোহলি। এখনই অবশ্য তা হচ্ছে না। ২০২১ সালের ১১ জানুয়ারি ভারতীয় তারকা ক্রিকেটার বিরাট কোহলি ও বলিউড ডিভা অনুষ্কা শর্মার কন্যা সন্তানের জন্ম। বিরাট ও অনুষ্কা তাঁদের মেয়ের নাম রাখেন মা দুর্গার নামে , ভামিকা। মেয়ের জন্মের পর থেকেই তার প্রাইভেসি রক্ষার্থে অভিনব পন্থা নিয়েছিলেন বিরাট-অনুষ্কা।

অতীতে মিডিয়া হাউজগুলোকে বিরাট ও অনুষ্কা চকোলেট, মিষ্টি পাঠিয়ে অনুরোধ করেছিলেন মেয়ের প্রাইভেসি রক্ষা করার জন্য। একটি চিরকুটে বিরুষ্কা লিখেছিলেন, ‘আমাদের সন্তানের প্রাইভেসি রক্ষা করতে আপনাদের সাহায্য ভীষণ প্রয়োজন।

আপনাদের কথা দিচ্ছি আমাদের নিয়ে যা যা কনটেন্ট আপনাদের প্রয়োজন, আমরা তা আপনাদের ঠিক দেব। কিন্তু আমাদের সন্তান রয়েছে এমন কোনও কনটেন্ট আপনারা নিজে থেকে সম্প্রচার করবেন না। এই কথাটা দিন।’ ছোট্ট ভামিকার ছবির জন্য বিরুষ্কার অনুরাগীরা সর্বক্ষণ অপেক্ষায় থাকেন।

আরও পড়ুন ::

Back to top button