রাজনীতিরাজ্য

Deactivate আধার কার্ড! কড়া হুঁশিয়ারি মমতা বন্দ্যোপাধ্যায়ের

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Mamata Banerjee : Deactivate আধার কার্ড! কড়া হুঁশিয়ারি মমতা বন্দ্যোপাধ্যায়ের - West Bengal News 24

আধার কার্ড ‘ডিঅ্যাক্টিভেট’ করা হয়েছে বলে বক্তব্য মমতার। সাধারণ মানুষকে মমতার আশ্বাস, “আমি বাংলার মানুষকে বলতে পারি ভয় পাবেন না, আমি আছি। যদি দেখি আধার কার্ড নিয়ে ওদের কোনও পরিকল্পনা আছে, বাংলার একটা প্রকল্পকেও আমি আধার কার্ডের সঙ্গে সংযুক্ত করতে দেব না।”

সম্প্রতি পূর্ব বর্ধমানের জামালপুর ব্লকের একাধিক গ্রামে আধার কার্ড নিষ্ক্রিয় বলে চিঠি এসেছে। রবিবার বীরভূম থেকে এ বিষয়ে কড়া বার্তা দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মুখ্যমন্ত্রী বলেন, বসন্তে এখন কোকিল ডাকার সময়। অথচ কোকিলের কুহু কূজন থামিয়ে কেন্দ্র ‘ক্যা ক্যা’ করে চলেছে। মমতা বলেন, “আবার এনআরসি করার চক্রান্ত হচ্ছে। কা কা করতে শুরু করেছে আবার। বসন্তে কোকিল ডাকে কুহু কুহু, এখন কোকিলকেও ডাকতে দিচ্ছে না। এক মাস বাদে বা এক মাসের মধ্যে ভোট ঘোষণা হবে। তার আগে সব কেড়ে নিচ্ছে। একজনের নামও যেন ভোটার তালিকা থেকে বাদ না পড়ে নজর রাখুন।”

এদিন মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “আমার কাছে খবর আছে অনেকের আধার কার্ডের লিঙ্ক কেটে দেওয়া হচ্ছে। বর্ধমানের জামালপুরে ৫০ জনের কাটা হয়েছে। বীরভূমেও কাটা হচ্ছে। বিভিন্ন জায়গায় হচ্ছে এটা। প্রথমে বলেছে আধার না হলে তুমি চোখে দেখবে আঁধার।

ব্যাঙ্ক অ্যাকাউন্ট হবে না, তুমি কোনও সুযোগ পাবে না। কোন অধিকারে তুমি আধারের সঙ্গে এটা করছ, লজ্জা করে না? রেশন, লক্ষ্মীর ভাণ্ডার যাতে না পায় তার জন্য এসব। আমি আমার মুখ্যসচিবের সামনেই বলছি, আমাদের এখানে কোনও প্রকল্পের টাকা যাতে বন্ধ না হয়।”

আরও পড়ুন ::

Back to top button