উঃ ২৪ পরগনা

নিউমোনিয়ায় আক্রান্ত – স্থগিত প্রচার, কলকাতার হাসপাতালে ভর্তি বসিরহাটের তৃণমূল প্রার্থী হাজি নুরুল ইসলাম

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

নিউমোনিয়ায় আক্রান্ত – স্থগিত প্রচার, কলকাতার হাসপাতালে ভর্তি বসিরহাটের তৃণমূল প্রার্থী হাজি নুরুল ইসলাম
বিধায়ক হাজি নুরুল ইসলাম

নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে তিনি হাসপাতালে ভর্তি। কলকাতার একটি বেসরকারি হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে। বসিরহাটের তৃণমূল প্রার্থী তথা হাড়োয়ার বর্ষীয়ান বিধায়ক হাজি নুরুল ইসলাম অসুস্থ।

হাসপাতাল সূত্রে খবর, বর্ষীয়ান নেতার শারীরিক পরিস্থিতি আপাতত স্থিতিশীল। তাঁর স্ট্রোক হয়েছিল। নিউমোনিয়াতেও আক্রান্ত হয়েছেন তিনি। আপাতত তাঁকে রাখা হয়েছে হাসপাতালের ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে।

সোমবার হাজি নুরুলের শারীরিক পরিস্থিতি বিবেচনা করে তাঁকে অন্য কেবিনে স্থানান্তরিত করা হতে পারে। তবে তাঁর শারীরিক পরীক্ষার রিপোর্ট দেখেই এ বিষয়ে সিদ্ধান্ত নেবেন চিকিৎসকেরা।

তৃণমূল সূত্রে খবর, শনিবার ভোটের প্রচারে বেরিয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন ৬০ বছর বয়সি হাজি নুরুল। প্রচার শেষের আগেই বাড়ি ফিরে যান। তার পর রবিবার বাড়িতেই ছিলেন। অসুস্থতা বাড়লে তাঁকে চিকিৎসার জন্য কলকাতায় নিয়ে আসা হয়।

হাজি নুরুল বর্তমানে হাড়োয়ার বিধায়ক। তাঁকে বসিরহাট থেকে এ বার প্রার্থী করেছে শাসক দল। তিনি ২০১৪ সালে এই কেন্দ্র থেকেই তৃণমূলের টিকিটে লোকসভা ভোটে জয়ী হন। সাংসদ ছিলেন ২০১৯ পর্যন্ত।

২০২৪ সালে ফিরিয়ে আনা হয়েছে হাজি নুরুলকে। তাঁর বিরুদ্ধে বিজেপি প্রার্থী করেছে সন্দেশখালির রেখা পাত্রকে। সিপিএমের টিকিটে বসিরহাটে লড়ছেন সন্দেশখালির প্রাক্তন বাম বিধায়ক নিরাপদ সর্দার।

আরও পড়ুন ::

Back to top button