রাজ্য

নাশকতার হুমকি দিয়ে এল মেল – কলকাতা বিমানবন্দরের পর এবার নিশানায় রাজভবন!

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

নাশকতার হুমকি দিয়ে এল মেল - কলকাতা বিমানবন্দরের পর এবার নিশানায় রাজভবন!

আগামী ২ মে প্রধানমন্ত্রী মোদি রাজ্যে আসছেন। রাত্রিযাপন করার কথা রাজভবনে। তার আগে হুমকি মেল , কলকাতা বিমানবন্দরের পর এবার নিশানায় রাজভবন! মেল পাঠানো হয়েছে নবান্ন, ভারতীয় জাদুঘরেও। এই সমস্ত জায়গায় নাশকতা হবে বলে হুমকি দিয়ে ইমেল পাঠানো হয়েছে বলে খবর। মেল গুলি পাওয়া মাত্র তদন্তে নামে লালবাজারের গোয়েন্দা শাখা। মেলগুলি কোথা থেকে পাঠানো হয়েছে, আইপি অ্যাড্রেস খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর।

তদন্তে জানা গিয়েছে, মেলগুলি ভুয়ো ছিল। আর মঙ্গলবার রাজভবন, নবান্ন, জাদুঘর ছাড়াও হুমকি মেল পাঠানো হল রাষ্ট্রপতির সচিবকে। শুধু এসব জায়গাই নয়, একাধিক সরকারি দপ্তরে হুমকি মেল পাঠানো হয়েছে। এছাড়া বিহার ও দিল্লির আধিকারিকরাও পেয়েছেন এমন মেল।

প্রেরক কে, সব খতিয়ে দেখছে পুলিশ। তবে প্রাথমিকভাবে লালবাজারের অন্দরের খবর, মেলগুলি ভুয়ো। লালবাজার সূত্রের খবর, মেলের বয়ান খানিকটা এরকম – আমরা একটি জঙ্গিগোষ্ঠী, নাম টেররাইজার্স ১১১। আমরা আপনাদের বাসভবনের ভিতরে বিস্ফোরক মোতায়েন করেছি। মানুষের মৃত্যু নিশ্চিত করেছি আমরা। রক্তস্রোতই অন্তিম দশা। বিদায়।”

গত সপ্তাহে তিনদিনের মধ্যেই দুবার দমদম বিমানবন্দরে বোমাতঙ্ক ছড়িয়ে ই-মেল পাঠানো হয়েছিল। যদিও চিরুনি তল্লাশিতে কিছুই মেলেনি। রাজভবন, নবান্নের মতো হাই সিকিউরিটি জোনের নিরাপত্তা বাড়ানো হয়েছে। আরও চিন্তা বেড়েছে মোদির রাজভবনে থাকার বিষয়টি ঘিরে।

আরও পড়ুন ::

Back to top button