ঝাড়গ্রাম

বিজেপি প্রার্থীর মনোনয়নের শোভাযাত্রায় শুভেন্দু, বললেন ঝাড়গ্রাম আসন আমার চাই

স্বপ্নীল মজুমদার

বিজেপি প্রার্থীর মনোনয়নের শোভাযাত্রায় শুভেন্দু, বললেন ঝাড়গ্রাম আসন আমার চাই

নজরকাড়া শোভাযাত্রা করে মনোনয়ন জমা দিলেন ঝাড়গ্রাম লোকসভা আসনের বিজেপি প্রার্থী প্রণত টুডু। শোভাযাত্রায় প্রণতের পাশে ছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী সহ জেলা বিজেপির বিভিন্ন নেতৃত্ব।

মঙ্গলবার দুপুরে শহরের সিধু কানু মোড়ে সাঁওতাল বিদ্রোহের দুই শহিদের মূর্তিতে শ্রদ্ধা জানান শুভেন্দু, প্রণত ও জেলা নেতৃত্ব। এরপর ধামসা মাদলের তালে ছৌ নৃত্যে আদিবাসী শিল্পীদের নৃত্যের সমাহারে দীর্ঘ শোভাযাত্রাটি ঝাড়গ্রাম শহরের মেন রোড ধরে এগিয়ে চলে জেলা শাসকের দফতরের দিকে।

চড়া রোদ উপেক্ষা করে কয়েক হাজার মানুষের ওই শোভাযাত্রায় মহিলাদের উপস্থিতি ছিল নজরকাড়া। এদিন মিছিলে লোকপ্রসার প্রকল্পের শিল্পীরাও ছিলেন। বিজেপির জেলা মিডিয়া সেলের কনভেনর প্রশান্ত মজুমদার জানান, এদিন ৪৪ ডিগ্রি তাপমাত্রায় প্রবল গরম ও প্রখর রোদের তাপ উপেক্ষা করে ঝাড়গ্রাম লোকসভা এলাকার সাতটি বিধানসভা থেকে হাজার চারেকেরও বেশি লোকজন এসেছিলেন।

মিছিল শেষে দলের যুব কর্মীদের উদ্দেশ্যে শুভেন্দু বার্তা দেন এবারও ঝাড়গ্রাম লোকসভা জিততে হবে। ঝাড়গ্রাম আসন আমার চাই। সে জন্য দলের নেতা ও কর্মীদের পুরোদমে ঘাম ঝরিয়ে প্রচার আরও জোরদার করার নির্দেশ দেন। মিছিল শেষ হতে ফিরে যান শুভেন্দু। জেলা নির্বাচন আধিকারিক তথা জেলাশাসক মৌমিতা গোদারা বসুর কাছে মনোনয়ন জমা দেন প্রণত।

আরও পড়ুন ::

Back to top button