ঝাড়গ্রাম

মাধ্যমিকের কৃতী সংবর্ধনায় স্কুলে তৃণমূল প্রার্থী, বাড়িতে বিজেপি প্রার্থী

স্বপ্নীল মজুমদার

মাধ্যমিকের কৃতী সংবর্ধনায় স্কুলে তৃণমূল প্রার্থী, বাড়িতে বিজেপি প্রার্থী

মাধ্যমিকের কৃতীকে শুভেচ্ছা জানাতে টেক্কা দেওয়ার চেষ্টা করলেন ভোটের ময়দানে যুযুধান দুই প্রার্থী। একজন তৃণমূলের কালীপদ সরেন। অন্যজন বিজেপির প্রণত টুডু।

মাধ্যমিকে রাজ্যে অন্যতম নবম হয়েছে ঝাড়গ্রাম রাণী বিনোদমঞ্জরী রাষ্ট্রীয় বালিকা বিদ্যালয়ের অন্বেষা ঘোষ। অন্বেষা ঝাড়গ্রাম শহরের বাসিন্দা। তবে সদ্য প্রয়াত দাদুর পারলৌকিক ক্রিয়ার জন্য ঝাড়গ্রাম জেলার বেলিয়াবেড়া ব্লকের মহুলি গ্রামের বাড়িতে ছিল অন্বেষা। তবে ফলের খবর পেয়ে বৃহস্পতিবার দুপুরে স্কুলে এসেছিল সে।

স্কুলে গিয়ে অন্বেষাকে মিষ্টি খাইয়ে শুভেচ্ছা জানান ঝাড়গ্রাম লোকসভার তৃণমূল প্রার্থী কালীপদ সরেন। তাঁর সঙ্গে ছিলেন জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক অজিত মাহাতো, রাজ্য মহিলা কমিশনের ভাইস চেয়ারপার্সন বিরবাহা সরেন টুডু, পশ্চিমবঙ্গ নারী ও শিশুকল্যাণ আয়োগের সদস্য নিয়তি মাহাতোরা। পরে জেলা পরিষদের সভাধিপতি চিন্ময়ী মারান্ডি ও জেলা শিক্ষা কর্মাধ্যক্ষ সুমন সাহু স্কুলে গিয়ে অন্বেষাকে শুভেচ্ছা জানান।

বিজেপি প্রার্থী প্রণত টুডু অবশ্য সন্ধ্যায় হাজির হন মহুলি গ্রামে। সঙ্গে ছিলেন বিজেপির জেলা সাধারণ সম্পাদক মণিচাঁদ পাণি। অন্বেষার হাতে ফুলের তোড়া তুলি দিয়ে ও বই উপহার দেন প্রণত। মণিচাঁদ অন্বেষাকে মিষ্টিমুখ করান।

আরও পড়ুন ::

Back to top button