কলকাতা

যে দলে শুভেন্দুকে চোর বলতে তিনবার বাথরুমে যেতে হয় তাদের আবার কী তালিকা! বিস্ফোরক কুণাল

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

যে দলে শুভেন্দুকে চোর বলতে তিনবার বাথরুমে যেতে হয় তাদের আবার কী তালিকা! বিস্ফোরক কুণাল

তৃণমূলের তরফে বৃহস্পতিবার তৃণমূলের পঞ্চম দফার তারকা প্রচারকের তালিকা প্রকাশ হয়। ওই তালিকায় মোট ৪০ জনের নাম রয়েছে। দলের শীর্ষস্তরের নেতাদের নাম যেমন রয়েছে তেমনই আবার দেব, সায়ন্তিকা, সোহম থেকে অদিতি মুন্সির মতো তারকারাও রয়েছেন সেই তালিকায়। তবে তাতে একমাত্র বাদ গিয়েছে কুণাল ঘোষের নাম। অথচ এর আগে তারকা প্রচারকের তালিকায় ছিলেন তিনি।

তিনি বলেন , “কুণাল ঘোষের কোনওদিন পদ লাগেনি। পদ নয় পথে আছি। তৃণমূলের কর্মী ছিলাম, থাকব। আজ না হয় কাল মমতাদি-অভিষেক বুঝবেন, অনুধাবন করবেন। এই আত্মবিশ্বাস নিয়ে দলটা চালিয়ে যাব। কুণাল বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বাদ দিলে যে দলে শুভেন্দু অধিকারীকে চোর বলতে গেলে তিনবার বাথরুমে যেতে হয় তাদের আবার কী তালিকা!

এদিকে কুণাল যখন সাংবাদিকদের এ কথা বলছেন তখন পাশ থেকে একটাই স্লোগান বারবার শোনা যেতে লাগল, দাদা তুমি এগিয়ে চল আমরা তোমার সঙ্গে আছি। তাতেই যেন বারবার বিহ্বল হতে দেখা গেল কুণালকে। কুণাল আরও বলেন, আমি বা আমার মতো দু’একজন সব কিছু পিছুটান ভুলে, পিছন দিকে না তাকিয়ে অল আউট অ্যাটাক করতাম। তা দলের যদি মনে হয় এ সব দরকার নেই, দল বুঝবে! যারা চালাচ্ছে তারা বুঝবে।

আগেও আবার নিয়োগ দুর্নীতি নিয়ে বিস্ফোরক মন্তব্য করতে দেখা গিয়েছে কুণালকে। বলেছেন, নিয়োগ দুর্নীতিতে যুক্ত মন্ত্রী এখনও মন্ত্রিসভায়। তাঁর দাবি, সেই সময় যাঁর বিরুদ্ধে অভিযোগ এসেছিল তিনি এখনও রয়েছেন মন্ত্রিসভায়। কার দিকে ইঙ্গিত করছেন কুণাল? চাপানউতোর বাড়ছে।

আরও পড়ুন ::

Back to top button