ক্রিকেট

হার্দিকের সংসারে ভাঙন! ৭০ শতাংশ সম্পত্তি নিয়ে নিল স্ত্রী? বিচ্ছেদ নিয়ে অবশেষে মুখ খুললেন নাতাশা

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

হার্দিকের সংসারে ভাঙন! ৭০ শতাংশ সম্পত্তি নিয়ে নিল স্ত্রী? বিচ্ছেদ নিয়ে অবশেষে মুখ খুললেন নাতাশা

বিবাহ বিচ্ছেদ হচ্ছে হার্দিক – নাতাশার? এই খবরেই ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে। হার্দিকের নাকি ৭০ শতাংশ সম্পত্তিও দাবি করেছেন নাতাশা এমনই গুঞ্জন শোনা যাচ্ছে চারিদিকে। তবে সত্যিই কি বিবাহ বিচ্ছেদের খবর সত্যি?

বেশ কিছুদিন আগে ইনস্টাগ্রামে নামের পাশ থেকে পান্ডিয়া পদবিটা সরিয়ে দেন নাতাশা। এর থেকেই জল্পনার সূত্রপাত হয়। শুধু তাই নয়, ইনস্টাগ্রাম থেকে সরিয়ে ফেলেছেন তাঁর ও হার্দিকের একাধিক ছবি।

চলতি আইপিএল-এ হার্দিকের সাপোর্ট করতে মাঠেও দেখা যায়নি তাঁর স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচকে। এর পর থেকেই আরও প্রবল হয়েছে গুঞ্জন।

নাতাশার জন্মদিনেও সামাজিক ভাবে শুভেচ্ছা জানাতে দেখা যায়নি হার্দিককে। কিন্তু হার্দিকের দাদার পোস্টে লাইক করতে দেখা গিয়েছে নাতাশাকে। অন্যদিকে ছেলের সঙ্গে হার্দিকের বেশ কিছু ছবিও দেখা গিয়েছে নাতাশার সোশ্যাল মিডিয়া প্রোফাইলে। তবে দুজনের বহু একান্ত ছবিই সরিয়ে ফেলেছেন অভিনেত্রী। অবশেষে স্বামীর সঙ্গে বিচ্ছেদ প্রসঙ্গে মুখ খুলেছেন নাতাশা।

সম্প্রতি একটি রেস্তরাঁয় দেখা যায় নাতাশাকে। আলেকজান্ডার আলেক্সলিকের সঙ্গেই ওই রেস্তোরাঁয় যান নাতাশা। সেখানেই তাঁকে ঘিরে ফেলেন সাংবাদিকরা। হার্দিকের সঙ্গে তাঁর সত্যিই বিচ্ছেদ হচ্ছে কি না এই নিয়ে তাঁকে প্রশ্ন করা হলে, হাসিমুখে নাতাশা উত্তর দেন “ধন্যবাদ”।

সাংবাদিকদের এক প্রকার এড়িয়েই যান নাতাশা। তবে কি সত্যিই সম্পর্কে চিড় ধরল। নাতাশার উত্তরের পরে সেই আগুনেই আরও ঘি পড়েছে।

আরও পড়ুন ::

Back to top button