রাজ্য

হাসপাতালে ভর্তি তৃণমূল সেনাপতি অভিষেক, দ্রুত আরোগ্য কামনা অনুরাগীদের

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

হাসপাতালে ভর্তি তৃণমূল সেনাপতি অভিষেক, দ্রুত আরোগ্য কামনা অনুরাগীদের

আগেই রাজনীতি থেকে সাময়িক বিরতি নিয়েছিলেন। এবার বিরতি নেওয়ার কারণটি জানা গেল। অস্ত্রোপচার হওয়ার কথা মামুন সেনাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। এদিকে, অভিষেক হাসপাতালে ভর্তি হয়েছেন, এই খবর পেয়েই অনুরাগীরা তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন। ঘনিষ্ঠ সূত্রে খবর, চিকিৎসার জন্য তাঁকে হাসপাতালে ভর্তি করিয়ে পরীক্ষানিরীক্ষা শুরু হয়েছে। অভিষেকের চিকিৎসায় স্পেশাল মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে।

সূত্রের খবর, অভিষেকের পিঠে একটি ছোট একটি প্লাস্টিক সার্জারি হওয়ার কথা। তবে খুব গুরুতর কিছু নয় বলে জানান চিকিৎসকরা। অস্ত্রোপচারের পর সব ঠিক থাকলে, আজই তাঁকে হাসপাতাল থেকে ছাড়া হতে পারে। বিকেলে হয়ত বাড়ি ফিরে আসবেন অভিষেক।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, রবিবার সকাল ৮ টা ৫ মিনিট নাগাদ অভিষেক বন্দ্যোপাধ্যায় বাইপাসের ধারে নামী বেসরকারি হাসপাতালে ভর্তি হন। ডাক্তার আদিশ বসুর নেতৃত্বে তাঁর চিকিৎসা শুরু হয়েছে বলে খবর। এখানে মাঝেমধ্যেই তিনি চিকিৎসার জন্য যান।

অন্যদিকে , ডায়মন্ড হারবারে নিজের সংসদীয় কেন্দ্রে আসেন অভিষেক। বিপুল ব্যবধানে নিয়ে জয়লাভের জন্য ধন্যবাদ জানান অভিষেক। জয় উদযাপনে গত শুক্রবার আমতলায় সাংসদ কার্যালয়ে গিয়ে দলের নেতা, কর্মীদের ধন্যবাদ, কৃতজ্ঞতা জানান। শুভেচ্ছা বিনিময় করেন সাধারণ ভোটারদের সঙ্গেও।

আরও পড়ুন ::

Back to top button