বিনোদন

কোটি টাকার ভয়ে স্বামীর নাম বলছেন না সানাই!

কোটি টাকার ভয়ে স্বামীর নাম বলছেন না সানাই!

মডেল-অভিনেত্রী সানাই মাহবুব। আজ এ অভিনেত্রীর জন্মদিন। দিনটি সাধারণ ভাবেই কাটল তার। তবে বিশেষ একজনের সঙ্গে জন্মদিন কাটাতে আজ সন্ধ্যায় সিলেটের উদ্দেশ্যে উড়াল দিবেন সানাই।

এর আগে সানাই বলেছিলেন জন্মদিনে স্বামীর নাম ঘোষণা করবেন। কিন্তু সে কথা রাখলেন না সানাই। কেন? বিষয়টি জানতে সানাইয়ের মুখোমুখি গো নিউজ।

সানাই বলেন, আগেই বলেছিলাম জন্মদিনে স্বামীর নাম ঘোষণা করব। কিন্তু তা হয়ে উঠেনি। কারণ নাম বলতে হলে এক কোটি টাকা ও দশ কাঠা জামি দিতে হবে আমার স্বামীর আগের বউকে। এমনকি মামলার হুমকিও দিয়েছে সে, যদি নাম বলি। তিনি বেশ কৌশলী মহিলা। ওই মহিলার রাগ স্বামীর ওপর না, আমার ওপর। তাই বিভিন্নভাবে আমার সঙ্গে তার সম্পর্ক ভাঙার চেষ্টা করছে।

ভক্তদের নিকট ক্ষমা চেয়ে সানাই বলেন, আমি কথা দিয়েও কথা রাখতে পারিনি তাই আমার ভক্তদের কাছে ক্ষমা চাচ্ছি। আমি আমার একজন অভিভাবকের সাথে (যিনি আমার বাবার মত) বিষয়টি নিয়ে কথা বলি। তিনিও আমাকে নাম জানাতে নিষেধ করেছেন। তবে আমি কথা দিচ্ছি তিন মাসের মধ্যে সংবাদ সম্মেলন করে সবাইকে স্বামীর নাম ঘোষণা করবো।

যদিও স্বামীর পক্ষ থেকে নাম বলতে বাধা নেই। তার আগের বউ খুব সুবিধাবাদী মহিলা। আমাকে বিপদে ফেলার চেষ্টা করছে। কিন্তু আমি একটু সময় চাচ্ছি। যোগ করেন সানাই।

নিজের ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে আপলোড করেই সর্বাধিক আলোচনায় আসেন সানাই। এরইমধ্যে চলচ্চিত্রেও কাজ করেছেন। কয়েকটি মিউজিক ভিডিওতেও দেখা গেছে তাকে। তার অভিনীত ছবি ‘ময়নার ইতিকথা’ বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে।

আরও পড়ুন ::

Back to top button