কলকাতা

দোকান খোলার আগেই সামাজিক দূরত্ব না মেনে, মুখ্যমন্ত্রীর পাড়ায় মদের দোকানেই উপচে পড়া ভিড় !

দোকান খোলার আগেই সামাজিক দূরত্ব না মেনে, মুখ্যমন্ত্রীর পাড়ায় মদের দোকানেই উপচে পড়া ভিড় !

 

কলকাতা: সোশ্যাল ডিস্টেন্সিং বজায় রাখা শিকেয় মুখ্যমন্ত্রীর পাড়ায়। মদের দোকান খোলার বহু আগে থেকেই লাইনে সুরাপ্রেমীরা। ভোর থেকে লম্বা লাইনে সামাজিক দূরত্ব মানা হয়নি কালীঘাট চত্বরে। ভিড় সামাল দিতে নাজেহাল দশা হয় পুলিশকর্মীদেরও।

কালীঘাট দমকল কেন্দ্রের কাছেই রয়েছে একটি মদের দোকান। সোমবার থেকেই দোকান চালু হওয়ার খবর আগেই পেয়েছিলেন সুরাপ্রেমীরা। ভোর থেকেই ওই দোকানের সামনে ভিড় শুরু সুরাপ্রেমীদের। সোশ্যাল ডিস্টেন্সিংয়ের শর্তকে শিকেয় তুলে গায়ে গা ঘেঁষেই দাঁড়াতে দেখা গেল সুরাপ্রেমীদের।

বেলা বাড়তেই পুলিশ গিয়ে সতর্ক করে দেন ক্রেচাদের। তাতে কি। পুলিশের ধমকেও ফেরেনি হুঁশ। দেদার গল্পে মশগুল সুরাপ্রেমীরা ভিড় আরও বাড়ালেন।

ভিড় সামলাতে গিয়ে যথেষ্টই বেগ পেতে হয়েছে পুলিশকে। ১৪৪ ধারা ভেঙে লাইন মুখ্যমন্ত্রীর পাড়ায়। মদের দোকানের সামনে থেকে কাছেই ব্রিজ পর্যন্ত শয়ে-শয়ে মানুষ লাইন দিয়ে দাঁড়িয়েছিলেন। আবেদনে সাড়া না দেওয়ায় একটা সময় পুলিশ লাঠি চালিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে।

তবে কলকাতার কালীঘাটে এই চিত্র দেখা গেলেও, অন্য বহু জায়গায় সামাজিক দূরত্ব মেনেই মদের দোকানে লাইন দিতে দেখা গিয়েছে সুরাপ্রেমীদের। এরই পাশাপাশি দোকান খুললেই প্রবল ভিড়ের আশঙ্কা করে সোমবার জেলাগুলিতে অনেক মদের দোকানই চালু হয়নি।

সুত্র: কলকাতা24×7

 

 

আরও পড়ুন ::

Back to top button