কলকাতা

রাজ্যে আবারও করোনা আক্রান্ত হলেন ৩৮ জন CISF কর্মী !

রাজ্যে আবারও করোনা আক্রান্ত হলেন ৩৮ জন CISF কর্মী !

 

ওয়েবডেস্ক : কলকাতা, ১৩ মে: বুধবার সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্সের ৪১ জন জওয়ান করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। যার মধ্যে সবচেয়ে বেশি সংখ্যা করোনা আক্রান্ত হয়েছেন কলকাতায় গার্ডেনরিচ শিপ বিল্ডার্স অ্যান্ড ইঞ্জিনিয়ার্স লিমিটেডে (Garden Reach Shipbuilders & Engineers) পোস্টিং জওয়ানরা।

গার্ডেনরিচ শিপ বিল্ডার্স অ্যান্ড ইঞ্জিনিয়ার্স লিমিটেডের সিআইএএফ (CIAF) ইউনিটে এখন ৩৮টি অ্যাক্টিভ করোনা কেস রয়েছে। সোমবার বছর পঞ্চান্নর CISF-র এক ASI র‌্যাঙ্কের কর্তা করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। CISF-এ এখনও পর্যন্ত ৩ জনের মৃত্যু হয়েছে করোনা আক্রান্ত হয়ে। এর আগে কলকাতায় ভারতীয় যাদুঘর এবং মুম্বই আন্তর্জাতিক বিমানবন্দরে করমর্ত দুই কর্মীর মৃত্যু হয়।

সেন্ট্রাল আর্মড ফোর্সে কর্মরত এখনও পর্যন্ত ৬ জনের মৃত্যু হয়েছে। যার মধ্যে সর্বাধিক মৃত্যু হয়েছে CISF-তে। এছাড়া BSF-এ ২ জন ও CRPF-এ এজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দিল্লি মেট্রোয় মোতায়েন CISF কর্মীদের মধ্যে নতুন করে ৪ জন করোনা আক্রান্ত হয়েছেন বলে খবর আসে। এখনও পর্যন্ত এখানে ২৪ জন আক্রান্ত। সারা দেশে এই সংখ্যাটা ১০৯।

তথ্য মতে, মুম্বই আন্তর্জাতিক বিমানবন্দরে মোতায়েন CISF-র ২৮ জন করোনায় আক্রান্ত। অন্যদিকে আমেদাবাদ বিমানবন্দরে ৫ জন এবং ইন্দিরা গান্ধি আন্তর্জাতিক বিমানবন্দরে ৩ জন করোনা আক্রান্ত।

সুত্র: লেটেস্ট লি

আরও পড়ুন ::

Back to top button