বিনোদন

খুন করা হয়েছে সুশান্তকে , বিস্ফোরক দাবি আত্মীয় স্বজনদের !

খুন করা হয়েছে সুশান্তকে , বিস্ফোরক দাবি আত্মীয় স্বজনদের !

 

ওয়েবডেস্ক : সুশান্ত সিং রাজপুতের রহস্যমৃত্যুতে বাকরুদ্ধ গোটা দেশ। শুধু বলিউড নয়, রাজনৈতিক জগতও শোকস্তব্ধ। প্রাথমিকভাবে আত্মহত্যা বলে অনুমান করা হলেও, অভিনেতাকে খুন করা হয়েছে বলে দাবি সুশান্তের আত্মীয়ের।

বিহারের পূর্ণিয়ার বাসিন্দা তিনি। সেখানে তাঁর এক আত্মীয় দাবি করেছেন যে সুশান্তকে খুন করা হয়েছে। সিবিআই তদন্তের দাবিও জানিয়েছেন তিনি।

অভিনেতার বাড়ি থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। কিন্তু এখনও পর্যন্ত সুইসাইড নোট পাওয়া যায়নি। তাই আত্মহত্যা কিনা, তা এখনও পরিস্কার নয়।

পুলিশ প্রাথমিক তদন্তে অবশ্য আত্মহত্যা বলেও অনুমান করেছে। তাঁর বিহারের বাড়িতেও শোকের ছায়া। বহু মানুষ ভিড় করেছেন তাঁর সামনে।

তাঁর আত্মীয় আরসি সিং বলেন, ‘সুশান্ত খুবই সাহসী ছেলে। ও কখনই আত্মহত্যা করতে পারে না। ওকে খুন করা হয়েছে।’ নব ভার‍ত টাইমসকে দেওয়া সাক্ষাত্‍কারে এমনটাই চাঞ্চল্যকর দাবি করেছেন তিনি।

তিনি আরও উল্লেখ করেন, কয়েকদিন আগেই তাঁর প্রাক্তন ম্যানেজার দিশা সাইলানের মৃত্যু হয়। তাঁকেও খুন করা হয়েছে বলে দাবি করেন সুশান্তের এই আত্মীয়।

জানা গিয়েছে, ঘটনার আগে বন্ধুদের সঙ্গে আড্ডা দিয়েছেন তিনি। অর্থাত্‍ ঘটনার সময় তাঁর বন্ধুরা ফ্ল্যাতেই উপস্থিত ছিলেন। সকালে তাঁর পরিচারিকা দরজা না খুলতে পারায় ভাঙার চেষ্টা করে। ভাঙতে না পারলে একজন মেকানিক ডেকে আনা হয়।

এরপরই দরজা খুলে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছে।

একাধিক বলিউডের ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। তাঁর সবচেয়ে উল্লেখ্য ছবিগুলি হলো এম এস ধোনি, ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী, কেদারনাথ। শেষ তাঁকে দেখা গিয়েছিল ছিছোরে ছবিতে।

টেলিভিশন শো দিয়ে অভিনয় শুরু সুশান্তের। তাঁর জনপ্রিয় সিরিয়াল ছিল ‘পবিত্র রিস্তা।’ অঙ্কিতা লোখান্ডের সঙ্গে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। রীতিমত ঘরে ঘরে চলত সেই ধারাবাহিক। তখন থেকেই অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি।

এরপর অঙ্কিতার সঙ্গে বেশ কয়েক বছর লিভ-ইন সম্পর্কে ছিলেন। পরে তাঁদের সম্পর্ক ভেঙে যায়। কৃতী শ্যাননের সঙ্গে সম্পর্কের কথা শোনা গিয়েছিল বেশ কিছুদিন। সম্প্রতি বাঙালি অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি।

সুত্র: কলকাতা24×7

আরও পড়ুন ::

Back to top button