রাজ্য

বিয়ের স্বপ্ন দেখিয়ে খেয়েদেয়ে চম্পট! আদালতের দ্বারস্থ দুই ছেলের মা !

বিয়ের স্বপ্ন দেখিয়ে খেয়েদেয়ে চম্পট! আদালতের দ্বারস্থ দুই ছেলের মা !

 

ওয়েবডেস্ক :: প্রথম স্বামী আগেই ছেড়ে চলে গিয়েছে। রেখে দিয়ে গিয়েছে দুই ছেলে। অথচ সংসার চলার কোনও উপায় নেই। দিশাহারা অবস্থার মাঝেই জীবনে এসেছিল দ্বিতীয় প্রেম। দুচোখ ভরা স্বপ্ন দেখিয়েছিল সে। বিয়ে করে ঘর বাঁধবে সে। দুই ছেলেকে নিয়ে স্বামীর সঙ্গে নতুন করে সংসার পাতার স্বপ্নে

বুঁদ হয়ে গিয়েছিলেন মহিলাও। সেই স্বপ্নে বুঁদ হয়েই পুরুষটিকে আঁকড়ে ধরে ছিলেন ওই মহিলা। আর তাতেই পোয়াবারো হয়েছিল ওই যুবকের। পেট ভরে খাওয়াদাওয়া চালিয়ে যাচ্ছিল সে। শেষে বিয়ে করতে যাওয়ার নাম করে ওই মহিলা আর তাঁর দুই ছেলেকে নিয়ে বার হয় সে।

কিন্তু বিয়ে করা তো দূর, মাঝ রাস্তায় তাঁদের ফেলেই ধাঁ ওই যুবক। হয়তো বেড়িয়ে পড়েছে সে নয়া শিকারের খোঁজে। তবে এবারে ওই যুবকের বিরুদ্ধেই আদালতের দ্বারস্থ হলেন ওই মহিলা। দায়ের করলেন ধর্ষণের অভিযোগ।

আরও পড়ুন : বিহারের পূর্ণিয়া জেলার রাস্তার নাম রাখা হল সুশান্ত সিং রাজপুতের নামে

জানা গিয়েছে, মহিলা থাকেন হুগলি জেলার ত্রিবেণী কালিতলা এলাকায়। ফেসবুকের মাধ্যমে তাঁর সঙ্গে আলাপ হয় ত্রিবেণীরই কাঁঠালতলার বাসিন্দা শুভঙ্কর দাসের সঙ্গে। তা থেকেই প্রেম ও বিয়ের প্রতিশ্রুতি দিয়ে লাগাতার সহবাসের সম্পর্ক। প্রায় প্রতিদিনই ওই মহিলার বাড়িতে আসা যাওয়া করত

শুভঙ্কর। কিন্তু সম্প্রতি ওই মহিলার প্রতিবেশীরা শুভঙ্করের আসাযাওয়া নিয়ে আপত্তি তোলে। তার জেরেই শুভঙ্কর জানিয়েছিল ওই মহিলাকে সে বিয়ে করে তাঁর সঙ্গেই ঘরসংসার করবে। গত ৮ তারিখ শুভঙ্কর ওই মহিলা আর তাঁর দুই ছেলেকে নিয়ে বাড়ি থেকে বার হয় কালিঘাটে এসে বিয়ে করবে বলে।

কিন্তু ব্যান্ডেলে এসে তাঁদের সেখানেই ফেলে রেখে গা ঢাকা দেয় শুভঙ্কর। ওই মহিলা দীর্ঘক্ষন অপেক্ষা করেও শুভঙ্কর না ফেরায় বাড়ি ফিরে আসেন। তারপর তাঁর মোবাইলে ম্যাসেজ আসে শুভঙ্করের সঙ্গে এরপর যোগাযোগ করার চেষ্টা করা হলে তাঁকে আর তাঁর দুই সন্তানকে খুন করে দেওয়া হবে।

আরও পড়ুন : ত্বকের যত্নে বরফের ৫টি কার্যকরী প্যাক

এরপরই ওই মহিলা গোটা বিষয়টি মগরা থানায় জানিয়ে শুভঙ্করের নামে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগ দায়ের করেন। সেই সঙ্গে এটাও জানান যে শুভঙ্কর এখন আর তাঁকে বিয়ে করতে চাইছে না। সেই সঙ্গে শুভঙ্করের নামে চুঁচুড়া আদালতে ধর্ষণের মামলা দায়ের করেন।

সুত্র: এই মুহূর্তে

আরও পড়ুন ::

Back to top button