রাজ্য

মধুচক্রে হানা পুলিশের, বাড়ির মালকিন-সহ গ্রেফতার ১১ জন !

 

ওয়েবডেস্ক :: স্থানীয় বাসিন্দাদের অভিযোগের ভিত্তিতে পানিহাটি পুরসভার ২৪ নম্বর ওয়ার্ডের একটি বাড়ি থেকে দশ জনকে গ্রেফতার করল পুলিশ। মধুচক্র চালানোর অভিযোগে গ্রেফতার করা হয়েছে ওই বাড়ির মালকিনকেও। বাড়িটি আগরপাড়া শক্তিপুর অটোস্ট্যান্ড লাগোয়া।

উত্তর ২৪ পরগনা জেলার ব্যারাকপুর মহকুমায় আগরপাড়া শক্তিপুর অটোস্ট্যান্ড লাগোয়া একটি বাড়িতে মধুচক্র চলছে বলে বেশ কিছু দিন আন্দাজ করছিলেন এলাকার লোকজন। বেশ কয়েক বছর ধরেই সেখানে গভীর রাতে বহিরাগত নারী ও পুরুষকে আসতে দেখছিলেন।

দেশ জুড়ে লকডাউন চালু হওয়ার পরে অবশ্য সেখানে লোকজনের যাতায়াত বন্ধ হয়ে যায়। লকডাউন উঠতেই ফের বহিরাগতদের আসতে দেখেন এলাকার লোকজন। শুক্রবার রাতে ওই বাড়িতে বেশ কয়েক জনকে ঢুকতে দেখে তাঁরা বাড়িটিতে হাজির হন। হাতেনাতে ধরে ফেলেন সকলকে।

খবর দেওয়া হয় খড়দহ থানায়। তাদের আটকে রাখা অবস্থায় এলাকার বাসিন্দা অসীমকুমার দাস বলেন, ‘আমি ছাদ থেকে দেখে কয়েক জনকে ডেকে নিয়ে সেখানে যাই। আমি প্রথম সিঁড়িতে মদ খাওয়া ও অশালীন অবস্থায় একটি ছেলে ও একটি মেয়েকে দেখি। হাতেনাতে ধরি।

আরও পড়ুন : বিয়ের স্বপ্ন দেখিয়ে খেয়েদেয়ে চম্পট! আদালতের দ্বারস্থ দুই ছেলের মা !

তারপরে চারটে ছেলে পালিয়ে যায়। বাইক রেখে গেছে।’ স্থানীয় বাসিন্দা কাজল ভট্টাচার্য বলেন, ‘আমি নিজে দেখিনি তবে প্রতিবেশীরা বলছেন যে এখানে নাকি মধুচক্র বসত। বাইক নিয়ে ছেলেরা আসত। আজ সকলেই টার্গেট করেছিল। বাইরের ছেলেপুলে এসেছে। তখনই ধরেছে।

আমাদের ঘরে ছেলেমেয়েরা রয়েছে আমরা তাদের মানুষ করছি। এত সহজে টাকা রোজগার করা যায় জানতে পারলে এটা তো বাচ্চাদের কাছে উদাহরণ হয়ে যাবে! আমরা চাই এসব বন্ধ হোক। কারও সঙ্গে আমাদের ব্যক্তিগত বিবাদ নেই কিন্তু আমরা চাই এসব বন্ধ হোক।’ খড়দহ থানা পুলিশ এসে বাড়ি

থেকে সমস্ত মহিলা ও পুরুষকে আটক করে থানায় নিয়ে যায়। এলাকার লোকজনের অভিযোগ, বাড়ির মালকিন প্রতিমা দত্ত নিজের দায়িত্বে ধৃতদের নিয়ে এই চক্র চালাত। পাড়ার মধ্যে সুস্থ সামাজিক পরিবেশ নষ্ট করে রমরমিয়ে মধুচক্রের ব্যবসা ফেঁদে বসেছিলেন ওই বাড়ির মালকিন।

আরও পড়ুন : ‘বাংলাকে পশ্চিম বাংলাদেশ বানাতে চাইছেন মমতা’, লোকসভায় দিলীপ ঘোষ

শুক্রবার রাতে প্রতিমা দত্তকেও আটক করে পুলিশ। পরে তাদের গ্রেফতার করা হয়। পুলিশ সূত্রে জানা গেছে ধৃতদের মধ্যে পাঁচ জন বাইরের থেকে আসা মহিলা রয়েছেন। আজ ধৃতদের ব্যারাকপুর মহকুমা আদালতে হাজির করা হবে।

 

 

 

সুত্র: THE WALL

আরও পড়ুন ::

Back to top button