বিনোদন

গায়ে কাদা মাখলেই কৃষকদের সম্মান জানানো যায় না, তীব্র কটাক্ষের শিকার সলমন !

গায়ে কাদা মাখলেই কৃষকদের সম্মান জানানো যায় না, তীব্র কটাক্ষের শিকার সলমন !

 

ওয়েবডেস্ক : বেশ কয়েক বছর পর ইদে ভক্তদের ছবি উপহার দিতে পারেননি ভাইজান। বড়পর্দায় আবির্ভাব না ঘটলেও লকডাউনে মধ্যে নানা কারণে শিরোনামে রয়েছেন তিনি।

কখনও করোনা আবহে দুস্থদের পাশে দাঁড়িয়ে অনুরাগীদের প্রশংসা কুড়িয়েছেন তো কখনও অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সমালোচনায় বিদ্ধ হয়েছে। এবার সোশ্যাল মিডিয়ায় তাঁর কয়েকটি পোস্ট নিয়ে ফের দ্বিধাবিভক্ত নেটিজেনরা।

কথা হচ্ছে, সলমন খানের (Salman Khan)। দেশজুড়ে লকডাউনের মধ্যেও যিনি কখনও গায়ক ও কখনও নায়ক হয়ে উঠছেন। কিন্তু এবার তিনি ধরা দিয়েছেন ‘কৃষকে’র ভূমিকায়! না, তাঁর পরবর্তী কোনও ছবির চরিত্র হিসেবে নয়, একেবারে রিয়েল লাইফে।

আরও পড়ুন : সুশান্তকে নিয়ে রিয়ার পর মুখ খুললেন অঙ্কিতা

খেতে ঘুরে বেড়াচ্ছেন, ধান কাটছেন, কর্দমাক্ত অবস্থায় খেতে বসে রয়েছেন। এমন নানা ‘পোজে’ ছবি পোস্ট করেছেন সল্লু মিঞা। আর সঙ্গে কৃষকদের প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

তাঁরাই মানুষের মুখে অন্ন তুলে দেওয়ার প্রাথমিক কাজটা করেন। আর সে কাজ যে কতখানি কষ্টকর, সেটাই যেন নিজে অনুভব করতে পেরেছেন সলমন। তাঁর পোস্ট অন্তত সে কথাই বলছে।

দিন কয়েক আগে একটি পোস্টে লাল বাহাদুর শাস্ত্রী ‘জয় জওয়ান, জয় কিষাণ’ বাণী শোনা গিয়েছিল সলমনের মুখে। সম্প্রতি আরেকটি পোস্টেও কৃষকদের সম্মান জানিয়েছেন তিনি। এমন পোস্ট তাঁর অনুরাগীদের মনে ধরলেও এর জন্য কম ট্রোলড হচ্ছেন না ভাইজান।


বিশেষ করে সুশান্তের ভক্তরা তাঁর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন। অনেকেই লিখেছেন, ভাল সাজার ‘নাটক’ করেন সলমন। অনেকেই তাঁর এই ‘মেকি’ চেহারা মেনে নিতে পারছেন না। লিখেছেন, “সুশান্ত কখনও শো-অফ করতেন না আপনার মতো। এটাই পার্থক্য আপনার আর ওঁর মধ্যে।”

আরও পড়ুন : ‘আত্মহত্যা করতে চেয়েছিলাম আমিও’

অনেকের আবার কটাক্ষ, যাঁরা ফুটপাতে শুয়ে থাকে, তাঁদেরও সম্মান জানান। একদল নেটিজেন আবার সলমনকে কার্যত বয়কটেরও ডাক দিয়েছেন।

দাবাং খান যে সমস্ত প্রোডাক্টের বিজ্ঞাপন করেন, সেসব জিনিস না কেনার আহ্বান জানিয়েছেন তাঁরা। অন্য একজন বলছেন, শরীরে কাদা মাখলেই কৃষকদের সম্মান জানানো যায় না।


সবমিলিয়ে কাদামাখা শরীরে কৃষকদের সম্মান জানাতে গিয়ে ফল বিপরীতই হয়েছে। নেটদুনিয়ার রোষের মুখে এবার সলমন কোনও প্রতিক্রিয়া দেন কি না, সেটাই দেখার।

 

 

 

সুত্র: সংবাদ প্রতিদিন

আরও পড়ুন ::

Back to top button