রাজনীতিরাজ্য

পাখির চোখ একুশের ভোট, রাজ্যবাসীর পরামর্শ নিতে নতুন ই-মেল আইডি চালু দিলীপের

পাখির চোখ একুশের ভোট, রাজ্যবাসীর পরামর্শ নিতে নতুন ই-মেল আইডি চালু দিলীপের

 

ওয়েবডেস্ক :জনসংযোগ দৃঢ় করতে বঙ্গ বিজেপির ‘দিলীপদাকে বলো’ কর্মসূচি পা রাখল পরবর্তী ধাপে। শুধু অভিযোগ জানানো নয়, রাজ্যের বর্তমান পরিস্থিতি নিয়ে এবার সাধারণ মানুষ তাঁদের পরামর্শও দিতে পারবেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে (Dilip Ghosh)। তার জন্য নতুন ই-মেল আইডি চালু করল বঙ্গ বিজেপি। নাম দেওয়া হয়েছে – ‘দুর্নীতির বিরুদ্ধে আমাদের দিলীপদা’।

শুধু রাজ্যের শাসকদলের বিরুদ্ধে নালিশ নয়, একুশের ভোটের আগে জনসংযোগের এ এক নতুন হাতিয়ার বিজেপির। আগামী দিনে বিজেপির কী কী করা দরকার, আমজনতা বিজেপির কাছে কী আশা করছে, কোন পথে এগোলে রাজ্যের উন্নতি সাধন হয়, সেসব পরামর্শ গ্রহণ করবেন রাজ্য বিজেপি সভাপতি

দিলীপ ঘোষ। চাইলে ই-মেল করে সরাসরি বিজেপি দপ্তরে নিজেদের গুরুত্বপূর্ণ পরামর্শ জানাতে পারবেন যে কেউ। দলের আশা, এভাবে অনেকটাই জনভিত্তি গড়ে তোলা যাবে।

আরও পড়ুন : গরুর দুধ, গোমূত্র খান, তাই ভাল থাকেন! গাধারা গরুর কথা বুঝবে না, বিস্ফোরক দিলীপ ঘোষ

আমফানে প্রকৃত ক্ষতিগ্রস্ত হয়েও যাঁরা ক্ষতিপূরণ পাচ্ছেন না, তাঁদের অভিযোগ নিতে ইতিমধ্যেই একটি ওয়েবসাইট চালু করেছে রাজ্য বিজেপি। যার নাম – ‘দিলীপদাকে বলো’। শাসকশিবিরের কটাক্ষ, মমতা বন্দ্যোপাধ্যায়ের মস্তিষ্কপ্রসূত ‘দিদিকে বলো’র প্রভূত সাফল্যে দেখেই এ ধরনের জনসংযোগমূলক

কর্মসূচির কথা ভেবেছে বিজেপি। তবে তার থেকে এক কদম এগিয়ে এবার মুরলীধর সেন লেনের তুরুপের তাস – ‘দুর্নীতির বিরুদ্ধে আমাদের দিলীপদা’। কবে থেকে সক্রিয় হবে এটি, সে সম্পর্কে এখনও দলের তরফে কিছু জানা যায়নি।

তবে একুশের ভোটকে সামনে রেখেই যে এভাবে ঘর গুছানোর চেষ্টা গেরুয়া শিবিরের, তেমনটাই মনে করছে রাজনৈতিক মহলের একটা বড় অংশ।

আরও পড়ুন : ‘২০২১ পর্যন্ত সরকারই থাকবে না’, ফ্রি রেশন ইস্যুতে মমতাকে তোপ দিলীপের

আরও পড়ুন ::

Back to top button