অপরাধ

কোয়ারেন্টাইন সেন্টারেই ধর্ষনের শিকার করোনা আক্রান্ত মহিলা

কোয়ারেন্টাইন সেন্টারেই ধর্ষনের শিকার করোনা আক্রান্ত মহিলা

দেশ জুড়ে বাড়ছে করোনা সংক্রমণ। যার মধ্যে সব থেকে বেশি আক্রান্তের হার মহারাষ্ট্রে। যার জেরে প্রশাসনিক তরফেও নেওয়া হচ্ছে একাধিক পদক্ষেপ। কিন্তু তারই মধ্যে মহারাষ্ট্রের একটি কোয়ারেন্টাইন সেন্টারে এক বছর বয়সী করোনা সংক্রমিত মহিলার ধর্ষণের খবর সামনে আসাতে আতঙ্কিত সকলে। ঘটনার তদন্ত শুরু হয়েছে ইতিমধ্যেই।

জানা গিয়েছে ঘটনাটি ঘটেছে পানভেলের একটি সেন্টারে। অভিযুক্তের বয়স ২৫ বছর আর তার নাম শুভম খাতু। নিজেকে ডাক্তার পরিচয় দিয়ে ওই মহিলার ঘরে ঢুকে অভিযুক্ত শুভম ওই মহিলাকে ধর্ষণ করে বলে জানা গিয়েছে। পরদিন সকালে ওই মহিলা অভিযোগ দায়ের করেন।

আরও পড়ুন : অন্তঃসত্ত্বা কিশোরীকে বিক্রি করে দিলেন মা-বাবা! অতঃপর …

এই মুহূর্তে গোটা দেশেই করোনার জেরে কোয়ারেন্টাইন সেন্টার করা হয়েছে। যাতে করোনা সংক্রমিতদের সঠিক পরিষেবা দেওয়া যায়। কিন্তু সেই সেন্টারে এই ধরনের ঘটনা ঘটাতে প্রবলভাবে সামনে এল নারী নিরাপত্তার বিষয়টি। চিকিৎসার জন্য যেখানে এই মুহূর্তে অনেকেই যাচ্ছে সেখানে এই ধরনের ঘটনা ঘটাতে সামনে এল প্রশাসনের গলদও। যদিও অভিযুক্তকে এখনও পুলিশি হেফাজতে নেওয়া হয়নি। অভিযুক্তের করোনা রিপোর্টের জন্য অপেক্ষা করছে পুলিশ।

আরও পড়ুন : মেয়ের সামনে গণধর্ষণে জ্ঞান হারালেন মা, ওসি নিলেন ধর্ষণচেষ্টার মামলা!

পুলিশের তরফে জানা হয়েছে অভিযুক্ত ব্যক্তিও ওই সেন্টারেই ছিল। তার রিপোর্টের জন্য এই মুহূর্তে সকলে অপেক্ষা করছে। যদি তার রিপোর্ট নেগেটিভ পাওয়া যায় তাহলে সঙ্গে সঙ্গেই অভিযুক্তকে গ্রেফতার করা হবে বলে জানা গিয়েছে। আনুষঙ্গিক তদন্ত ইতিমধ্যেই শুরু হয়েছে। তবে এই ধরনের ঘটনা ঘটাতে প্রবলভাবে বড় প্রশ্ন হয়ে দেখা দিল কোয়ারেন্টাইন সেন্টারে মহিলাদের নিরাপত্তার বিষয়টি।

সুত্র : কলকাতা ২৪x৭

আরও পড়ুন ::

Back to top button