রাজনীতিরাজ্য

এবার নিজের ভুলের জন্য জেলাবাসীর কাছে ক্ষমা চাইলেন তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল

এবার নিজের ভুলের জন্য জেলাবাসীর কাছে ক্ষমা চাইলেন তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল

দলীয় সভা থেকে ফের কর্মীদের সতর্ক করে দিলেন বীরভূমের তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। হুমকির সুরে বললেন, “কোনও ঔদ্ধত্য মেনে নেওয়া হবে না। অহংকারকে প্রশ্রয় দেওয়া হবে না।” পাশাপাশি, ভুল-ত্রুটির জন্য জেলাবাসীর কাছে ক্ষমাও চেয়ে নেন তিনি। অনুরোধের সুরে বলেন, “কেউ মুখ ফেরাবেন না।”

বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে করোনা আবহেও বিভিন্ন কর্মসূচি শুরু করেছে সমস্ত রাজনৈতিক দলগুলি। একইভাবে মিটিং-মিছিল শুরু করেছে শাসকদলও। রবিবারই বীরভূমের সাঁইথিয়ায় একটি কর্মী সম্মেলনে যোগ দিয়েছিলেন অনুব্রত মণ্ডল। সেখান থেকেই এদিন দলের কর্মীদের সতর্ক করেন তিনি। বলেন, “কারও ঔদ্ধত্য মেনে নেওয়া হবে না।” কর্মীদের উদ্দেশ্য করে বলেন, “যাঁরা অঞ্চল প্রধান রয়েছেন তাঁরা যদি ভেবে নেন আমরাই অঞ্চলের সব, তাহলে না মানুষ মানবে, না দল। আপনি যদি কথা না শোনেন মানুষও মানবে না, আমরাও মানবে না।”

[ আরও পড়ুন : “হাত পা নাই নাকি তোদের, বেরিয়ে পা গুলো ভেঙ্গে দিলি না ]

এরপরই মানুষকে উদ্দেশ্য করে বলেন, আমি দলের পক্ষ থেকে বলছি, যদি আমার দলের কোনও কর্মী অন্যায় করে থাকে, আমি আপনাদের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি। এটা পঞ্চায়েতের ভোট নয়। জেলা পরিষদের ভোট নয়। এটা মিউনিসিপ্যালিটির ভোট নয়। সবাই মমতা ব্যানার্জীর পাশে থাকুন।” সেইসঙ্গে বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় ক্ষমতায় না থাকলে বাংলায় অন্ধকার নেমে আসবে।” এদিনের সভা থেকেই বামেদেরও তোপ দাগেন অনুব্রত মণ্ডল। কিন্তু কেন হঠাত সুর নরম বীরভূমের তৃণমূল সভাপতির? এ নিয়ে কানাঘুষো শুরু করেছে বিরোধী শিবির।

সুত্র : সংবাদ প্রতিদিন

আরও পড়ুন ::

Back to top button