খেলাবিনোদন

রোনাল্ডো-বিপাশার চুম্বনের পুরনো ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

রোনাল্ডো-বিপাশার চুম্বনের পুরনো ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

ওয়েবডেস্ক : অভিনেত্রী বিপাশা বসু ও ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর কিছু ছবি হঠাৎই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। রোনাল্ডো-বিপাশার চুম্বনের এই ছবিগুলি যদিও নতুন নয়। তবে অনেক নেটাগরিকই জানিয়েছেন, তাঁরা এই ছবিগুলি আগে দেখেননি।

২০০৭ সালে বিশ্বের নতুন সপ্তম আশ্চর্যের তালিকা ঘোষণার এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। পর্তুগালের রাজধানী লিসবনে অনুষ্ঠানটি সাত জুলাই ২০০৭ সালে আয়োজন হয়। এক বেসরকারি সংস্থা এই উদ্যোগ নেয়। সেখানেই ভারত থেকে আমন্ত্রণ পান অভিনেত্রী বিপাশা বসু।

আনুষ্ঠান মঞ্চে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সঙ্গে আকর্ষণীয় পোশাকে দেখা যায় বিপাশাকে। সম্ভবত অনুষ্ঠান শেষের পার্টিতে বিপাশা ও রোনাল্ডো এক সঙ্গে কিছু ক্ষণ সময় কাটান।

[ আরও পড়ুন : প্রভাসের নায়িকা হয়ে ২১ কোটি রুপি নিচ্ছেন দীপিকা ]

সেখানেই তাঁদের চুম্বনের দৃশ্য ক্যামেরাবন্দি হয়। পরে সেই ছবি বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে পড়ে। সেই সময় বিপাশা ও জন আব্রাহাম রিলেশনে ছিলেন। এই ঘটনার পর তাঁদের সম্পর্ক ভেঙে যায় বলে জানা গিয়েছে।

বিপাশা এবং রোনাল্ডোর ২০০৭ সালের সেই ছবি এখনকার নেটাগরিকরা অনেকেই হয়তো দেখেননি। সেই সময় সোশ্যাল মিডিয়ার এত রমরমাও ছিল না। ফলে তেমন ছবি সামনে আসতেই নতুন প্রজন্মের নেটাগরিকদের হাত ধরে তা ভাইরাল হয়ে যায়।

[ আরও পড়ুন : বউ সামলাতে পারেনি আবার অন্যকে জ্ঞান দিচ্ছে! ]

সুত্র: আনন্দবাজার পত্রিকা

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button