জাতীয়

করোনায় আক্রান্ত হলেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী

করোনায় আক্রান্ত হলেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী

ওয়েবডেস্ক : শনিবারে একটি টুইট পোষ্টের মাধ্যমে মুখ্যমন্ত্রী জানালেন, তার করোনা টেস্ট রিপোর্ট পজিটিভ এসেছে। বিগত কয়েকদিন ধরেই শরীরে নানা উপসর্গ দেখা দিচ্ছিল। সন্দেহের বশবর্তী হয়ে করোনা টেস্ট করালে শনিবার সকালে রিপোর্ট পজিটিভ মেলে।

টেস্টের রিপোর্ট পেতেই সোশ্যাল মিডিয়ায় তা জানালেন মুখ্যমন্ত্রী। পাশাপাশি তার সংস্পর্শে আসা প্রতিটি ব্যক্তিকে সাবধানতা অবলম্বনের পরামর্শ দিয়েছেন তিনি।

মুখ্যমন্ত্রীর পরামর্শ, তারা যেন অবিলম্বে নিজেদের করোনা টেস্ট করিয়ে নেন। মুখ্যমন্ত্রী আরও জানিয়েছেন, তার পরিবারের সকলেই এখন হোম কোয়ারেন্টাইনে আছেন। টুইট বার্তায় তিনি জানিয়েছেন, তিনি চিকিত্‍সকদের নির্ধারিত সমস্ত বিধিনিষেধ মেনে চলছেন।

[ আরও পড়ুন : চিন নয় এবার ভারত, iPhone11 তৈরি হচ্ছে চেন্নাইয়ে! ] 

রাজ্যবাসীর প্রতিও এই বিধিনিষেধ মেনে চলার পরামর্শ দিয়েছেন তিনি। হোম কোয়ারেন্টাইনে থাকলেও প্রশাসনিক সব কাজকর্ম ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে করবেন বলে আশ্বাস দিয়েছেন।

এ বিষয়ে তিনি জানিয়েছেন,যেদিন তিনি নিজে উপস্থিত থাকতে পারবেন না সেই দিন রাজ্যের অন্যান্য দায়িত্বপ্রাপ্ত আধিকারিকেরা তার বদলে ভিডিও কনফারেন্সে যোগ দেবেন।

মুখ্যমন্ত্রী আরও জানিয়েছেন, ২৫ শে মার্চ থেকে রাজ্যের করোনা পরিস্থিতি সামলাচ্ছেন তিনি। প্রতিদিন নানা প্রয়োজনে অসংখ্য মানুষের সংস্পর্শে আসতে হয় তাকে।

[ আরও পড়ুন : কোনো বড় জমায়েত নয়, স্বাধীনতা দিবস পালন করতে হবে প্রযুক্তির সাহায্যে : স্বরাষ্ট্রমন্ত্রক ]

তাই করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে সবধরনের সর্তকতা অবলম্বন করা সত্ত্বেও আক্রান্ত হলেন তিনি। মধ্যপ্রদেশে এখন অ্যাকটিভ কেস ৭৫০০। সুস্থ হয়েছেন, ১৭,৮৬৬ জন। মৃত্যু হয়েছে ৭৯১ জন রোগীর। মুখ্যমন্ত্রী জানিয়েছেন, সঠিক সময়ে উপযুক্ত চিকিত্‍সা পেলে, এই রোগ অনায়েসেই জয় করা যায়।

সুত্র: BANGLAR PRAN

আরও পড়ুন ::

Back to top button