বিনোদন

শাহরুখের প্রযোজনায় প্রথমবার অনলাইনে ববি দেওল

করোনার এই মহামারীরকালে দীর্ঘ সময় ধরে বন্ধ রয়েছে বিশ্বের সকল প্রেক্ষাগৃহগুলো। ফলে ভারতীয় দর্শকদের কাছে বর্তমান সময়ে বিনোদনের সবচেয়ে জনপ্রিয় মাধ্যম হয়ে উঠেছে ওটিটি প্লাটফর্ম। আর এই ওটিটি প্লাটফর্মে সিনেমা মুক্তি মানেই যেন নওয়াজউদ্দিন সিদ্দিকী, মনোজ বাজপেয়ি, কেকে মেনন, অভয় দেওল, অভিষেক বচ্চন কিংবা অমিত সাধের মত অভিনেতাদের সিনেমা।

তবে এবার ওটিটি প্লাটফর্মে অভিষেক হতে যাচ্ছে বলিউড অভিনেতা ববি দেওল এর। শাহরুখ খানের রেড চিলিস এন্টারটেইনমেন্ট প্রযোজিত নেটফ্লিক্সে মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত ‘ক্লাস অব ৮৩’ সিনেমা! এর মধ্য দিয়েই অনলাইনে আত্মপ্রকাশ করবেন ববি দেওল!

শুক্রবার (৭ আগস্ট) যার ট্রেলার মুক্তি পেয়েছে। ছবিটির কাহিনী মূলত সত্য ঘটনার উপর নির্ভরশীল। যেখানে দেখানো হবে নিজের কর্মক্ষেত্রে অত্যন্ত সফল এক পুলিশ অফিসারের উপর মিথ্যা অভিযোগ চাপিয়ে তাকে শাস্তি হিসেবে একটি নিম্ন মর্যাদার পোস্টিং দেয়ার কাহিনী। পুলিশ অ্যাকাডেমিতে শিক্ষক হিসেবে পাঠিয়ে দেওয়া হয় বিজয় সিং নামের ওই অফিসারকে। যেখানে কোন তদন্তের এখতিয়ারও থাকে না ওই পুলিশ অফিসারের।

[ আরও পড়ুন : অবশেষে দিশা এবং সুশান্তের মৃত্যু নিয়ে মুখ খুললেন সূরজ পাঞ্চোলি ]

এই পরিণতির জন্য দায়ী দু্র্নীতিগ্রস্ত উপরমহল এবং তার দুষ্ঠু সহযোগীদের উচিত শাস্তি দেওয়ার সংকল্প গ্রহণ করেন বিজয় সিং। তিনি অ্যাকাডেমিতে দিন-রাত লেগে থেকে গড়ে তুললেন পাঁচজন মারাত্মক পুলিশকর্মীকে। এদের মাধ্যমে সত্যিই কি দোষীদের শায়েস্তা করতে পারবেন বিজয়? সেটাই ছবির উপজীব্য।

বিজয় সিং নামক সেই কেন্দ্রীয় চরিত্রটিতেই অভিনয় করেছেন ধর্মেন্দ্র-পুত্র। পুলিশের উর্দি, গোঁফ, চশমায় ববিকে চেনা চেহারার থেকে অনেকটাই আলাদা লাগছে। তিনি এতদিন যে ধরনের চরিত্রে অভিনয় করে এসেছেন তার থেকে এই চরিত্রটিও রূপে ও বর্ণে অনেকখানিই আলাদা।

ছবিটি পরিচালনা করেছেন অতুল সাভারওয়াল এবং এটি মুক্তি পাবে আগামী ২১ আগস্ট।

[ আরও পড়ুন : সুশান্তের সঙ্গে ৭ দিন ফোনে যোগাযোগ ছিল না প্রেমিকা রিয়ার! ]

 

আরও পড়ুন ::

Back to top button