বিনোদন

‘ডিসলাইকে’র বন্যা ইউটিউবে! মহেশ ভাটের নতুন ছবি‘সড়ক ২’ এ

‘ডিসলাইকে’র বন্যা ইউটিউবে! মহেশ ভাটের নতুন ছবি‘সড়ক ২’ এ

পোস্টার মুক্তির পর আইনি বিপাকে জড়িয়েছিলেন মহেশ ভাট। ‘সড়ক ২’ বয়কটের ডাক দিয়েছিলেন নেটজনতার একাংশ। রিলিজ ডেট ঘোষণার পরও তার অন্যথা হয়নি। বুধবার ট্রেলার মুক্তির পর সেই বিতর্ক যেন আরও বেশি করে মাথা চাড়া দিল। নেপথ্যের কারণ, প্রথমত ‘ভাট ক্যাম্পে’র প্রযোজনা এবং দ্বিতীয়ত ছবির মূল চরিত্রের দু’জনই ‘স্টারকিড’- আলিয়া ভাট ও আদিত্য রায় কাপুর।

অতঃপর নেটজনতার সব ক্ষোভ গিয়ে জমা পড়ল ট্রেলারের উপর। এমনকী, ইতিমধ্যে অনেকে তো এও মন্তব্য করতে শুরু করে দিয়েছেন যে ‘সড়ক ২’ (Sadak 2) সিনেমার জন্য হটস্টার অ্যাপটিকে নিজের ফোন থেকে জলাঞ্জলি দেবেন! তাঁদের দাবি, “ব্যান করা হোক হটস্টার!”

[ আরও পড়ুন : সুশান্ত ও রিয়ার কল ডিটেইলস সামনে আসতেই তদন্তে নয়া মোড় ]

ট্রেলার মুক্তির ৩ ঘণ্টার মধ্যেই লাইকের থেকে ডিসলাইকের সংখ্যা ছাড়িয়েছে। তিন ঘণ্টার হিসেব বলছে ৫২ হাজার লাইক হলে, ৫ লক্ষ ২০ হাজার ভিউয়ার্স ডিসলাইক করেছেন ‘সড়ক ২’র ট্রেলার। এক্ষেত্রে ছবির ক্যানসার আক্রান্ত অভিনেতা সঞ্জয় দত্তের বর্তমান পরিস্থিতিও দর্শকদের আবেগ টানতে পারেনি। আজ অবধি মুক্তির আগে কোনও বলিউড ছবির ট্রেলারে দর্শকদের এমন প্রতিক্রিয়া দেখা যায়নি সম্ভবত!

‘ডিসলাইকে’র বন্যা ইউটিউবে! মহেশ ভাটের নতুন ছবি‘সড়ক ২’ এ

গতকাল মুক্তি পাওয়ার কথা থাকলেও তা পিছিয়ে দেওয়া হয় ভাটদের প্রযোজনা সংস্থা বিশেষ ফিল্মস-এর তরফে। নির্ধারিত দিনে রিলিজ না করার জন্য অবশ্য কম কটু কথা শুনতে হয়নি বলিউডের ‘ভাট ক্যাম্প’কে। সোশ্যাল মিডিয়ায় একের পর এক ধেয়ে এসেছে কদর্য মন্তব্য। নেপোটিজম এবং সুশান্ত-রিয়া ইস্যুতে নেটজনতার রোষানলে পড়েই নাকি ভয় পেয়ে ট্রেলার রিলিজ করেননি পরিচালক মহেশ ভাট, মঙ্গলবার রাতে এমন বহু মন্তব্যেই ছেয়ে গিয়েছিল নেটদুনিয়া। ট্রেলার মুক্তির পর সেই ক্ষোভ বাড়ল, বই কমল না!

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকে এমনিতেই নেটজনতার রোষানলে পরিচালক প্রযোজক মহেশ ভাট। সুশান্ত-ভক্তদের অভিযোগ, “অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তীর সঙ্গে ঘনিষ্ঠতার জন্যই তিনি নাকি গভীর ষড়যন্ত্র করে নোংরা রাজনীতির খেলা খেলেছেন তিনি সুশান্তের সঙ্গে!” তদন্ত এখনও জারি।

[ আরও পড়ুন : আঙুলের ইশারায় নাচাতেন সুশান্তকে, সব সিদ্ধান্ত নিতেন রিয়া নিজে : শ্রুতি মোদী ]

বান্দ্রা থানায় ইতিমধ্যেই রেকর্ড বয়ান করে এসেছেন। তবুও কিছুতেই যেন নেটজনতার একাংশের রোষ মিটছে না। যার পুরো ক্ষোভ গিয়ে জমেছে পরিচালক মহেশ ভাটের আগামী ছবি ‘সড়ক ২’-এর উপর।

‘ডিসলাইকে’র বন্যা ইউটিউবে! মহেশ ভাটের নতুন ছবি‘সড়ক ২’ এ

যে ছবির হাত ধরে দু’দশক পর বলিউডে প্রত্যাবর্তন করতে চলেছেন মহেশ! বুধবার ট্রেলার রিলিজের পর সেই কটাক্ষের শিকার মেয়ে আলিয়া ভাটও। আলিয়াকে ‘প্রোডাক্ট অফ নেপোটিজম’ বলে কটাক্ষ করা হয়েছে। যে ছবিকে ঘিরে এত জল্পনা, সেই ‘সড়ক ২’ মুক্তি পাচ্ছে আগামী ২৮ আগস্ট হটস্টার ডিজনিতে।

[ আরও পড়ুন : রিয়াসহ ৩ জনের ফোন ল্যাপটপ জব্দ ]

মুক্তির পর এই ছবিকে ঘিরে দর্শকদের কী প্রতিক্রিয়া থাকে, এখন সেটাই দেখার।অভিনয়ে রয়েছেন আলিয়া ভাট, আদিত্য রায় কাপুর, যিশু সেনগুপ্ত, সঞ্জয় দত্ত, পুজা ভাট, মকরকন্দ দেশপাণ্ডে।

 

সুত্র: সংবাদ প্রতিদিন

 

আরও পড়ুন ::

Back to top button