বিনোদন

আমি নিজেও অবাক : সারা আলী

আমি নিজেও অবাক : সারা আলী
সারা আলী খান

এ বছরের শুরুর দিকে সারা আলী খান কার্তিক আরিয়ানের প্রেমের খবরে তোলপাড় ছিল বলিউড। নিজেরা স্বীকার না করলেও প্রেম যে বেশ ভালই জমেছে বোঝা যেত অনায়াসেই।

নিন্দুকেরা যদিও আড়ালে বলত, ‘প্রেম নয়, এ সবই ‘লাভ আজ কাল ২’-এর প্রোমোশন’। সিনেমা রিলিজ হল গত ফেব্রুয়ারিতে। বক্স অফিসে মুখ থুবড়ে পড়ল ‘লাভ আজ কাল ২’। ‘কেদারনাথ’ মুক্তির পর যে সারা আলি খানকে বলা হত ‘পিআর কুইন’ তার নতুন নাম হল ‘ওভার অ্যাক্টিং-এর দোকান’। কার্তিকের সঙ্গেও সারার পার্টিতে একসঙ্গে যোগ দেওয়ার সংখ্যাও কমে আসতে লাগল।

[ আরও পড়ুন : সুশান্ত সিং রাজপুত মৃত্যু রহস্যের তদন্তভার এবার CBI-এর হাতে: সুপ্রিম কোর্ট ]

এরই মধ্যে শোনা যাচ্ছিল কার্তিক আরিয়ানের জীবনে প্রবেশ ঘটেছে অন্য এক সুন্দরীর। তিনি অনন্যা পাণ্ডে। অনন্যাও কিন্তু কার্তিক নিয়ে বেশ পজেসিভ ছিলেন। একবার এক সাক্ষাৎকারে তাকে প্রশ্ন করা হয়, সারা না অনন্যা? কার্তিকের সঙ্গে বেশি মানায় কাকে? অনন্যা একটুও চিন্তা না করে উত্তর দিয়েছিলেন, ‘আমাকে, মানে অনন্যা পাণ্ডেকে’। অতঃপর সারা আউট, অনন্যা ইন। পাশাপাশি এ-ও শোনা যাচ্ছিল প্রেম নয় আপাতত নিজেদের ক্যারিয়ারেই ফোকাস করতে চান সারা-কার্তিক।

কিন্তু তাই বলে ইনস্টাগ্রামে একে অপরকে অনুসরণ করা বন্ধ করে দেওয়ার ঘটনায় কিছুটা অবাকই কার্তিক-সারা অনুরাগীরা। তবে বিষয়টি নিয়ে অবাক সারা নিজেও। ‘তিনি বলেন, ‘আমি নিজেও অবাক। আসলে কোন বিষয় কোথা গিয়ে দাঁড়ায় তা বোঝা মুশকিল’

[ আরও পড়ুন : গোপনে বিলিয়নেয়ার ব্যবসায়ীর সঙ্গে আংটিবদল কাজলের? ]

 

আরও পড়ুন ::

Back to top button