খেলা

তৃণমূলের থেকে পাওয়া জমি ফিরিয়ে দিলেন সৌরভ গাঙ্গুলি

তৃণমূলের থেকে পাওয়া জমি ফিরিয়ে দিলেন সৌরভ গাঙ্গুলি
ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলি

হিন্দুস্তান টাইমসের রিপোর্ট অনুযায়ী, নিউটাউনে আইসিএসই বোর্ডের অনুমোদিত একটি স্কুল তৈরি জন্য তৃণমূল সরকারের কাছ থেকে ২ একর জমি পেয়েছিলেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly)। জমিটি নিয়ে মামলার মুখে পড়তে হয় সৌরভকে। সেকারণেই তিনি জমি রাজ্য সরকারকে ফিরিয়ে দিলেন বলে জানা যায়। জানা গেছে বাম আমলেও সরকারের কাছ থেকে জমি পেয়ে মামলার জন্য তা ফিরিয়ে দিয়েছিলেন তিনি।

তবে জমি ফিরিয়ে দেওয়াকে কেন্দ্র করে উস্কে দিল তাঁর বিজেপিতে (BJP) যোগদানের জল্পনাও। তবে সৌরভ বা রাজ্য সরকারের তরফে এই নিয়ে কিছু বলা হয়নি। কিছুদিন আগে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির সঙ্গে কথা বলতে নবান্নে যেতে দেখা যায়। জমি ফিরিয়ে দেওয়া সংক্রান্ত বিষয় নিয়েই মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন সৌরভ বলে জানা গেছে।

[ আরও পড়ুন : নগ্ন ভিডিও প্রকাশ নিয়ে আবেগঘন ফেসবুক স্ট্যাটাস প্রভার ]

তবে সৌরভ আগেই জানিয়েছেন যে, তাঁর সঙ্গে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির সম্পর্ক অত্যন্ত ভালো এবং এই মুহূর্তে রাজনীতিতে আসার কোনও ইচ্ছা নেই তাঁর। সৌরভের স্ত্রী ডোনাগাঙ্গুলি আনন্দবাজারকে দেওয়া সাক্ষাত্‍কারে সৌরভের রাজনীতিতে আসার সম্ভাবনা একেবারে উড়িয়ে দেননি। ২০২১ বিধানসভা নির্বাচনের আগে সৌরভের বিজেপিতে যোগ দেওয়ার সম্ভাবনা নিয়ে জল্পনা চলে আসেছে দীর্ঘদিন ধরে।

 

সুত্র : লেটেস্ট লি

 

আরও পড়ুন ::

Back to top button